scorecardresearch

বড় খবর

এবার ‘নটী বিনোদিনীর’ ভূমিকায় কঙ্গনা, বাঙালি পরিচালকের ছবিতে অভিনেত্রী

একের পর এক বায়োপিকে অভিনয় কঙ্গনার, এবার নটীর চরিত্রে?

এবার ‘নটী বিনোদিনীর’ ভূমিকায় কঙ্গনা, বাঙালি পরিচালকের ছবিতে অভিনেত্রী
নটীর চরিত্রে কঙ্গনা?

একের পর এক ধামাকাদার ছবি তার সিনেঝুলির তালিকায়। পরপর অনবদ্য সব বায়োপিক বেছে নিচ্ছেন কঙ্গনা? ‘থালাইভির’ পর ‘এমারজেন্সি’ আর এবার নাকি বিনোদিনীর চরিত্রে অভিনয় করতে চলেছেন?

নটী বিনোদিনীর চরিত্রে দেখা যাবে কঙ্গনা রানাউতকে ( Kangana Ranaut )। ছবির পরিচালনার দায়িত্বে প্রদীপ সরকার। বলিউডকে নানান ধরনের ছবি উপহার দিয়েছেন প্রদীপ সরকার। জানা যাচ্ছে, ছবির চিত্রনাট্য লিখছেন প্রকাশ কাপাডিয়া। সব মিলিয়ে এক পাওয়ার প্যাক্ট ছবি হতে চলেছে এও বলাই বাহুল্য। ২০২০ সাল থেকে চর্চায় ছিল ঐশ্বর্য রাই করতে পারেন এই চরিত্র, তবে সব গুঞ্জনে জল ঢেলে দিলেন কঙ্গনা।

নটী বিনোদিনীর চরিত্রে অভিনয়, কেমন লাগছে কঙ্গনার? বললেন, “আমি প্রদীপ সরকারের বিরাট ভক্ত এবং এই সুযোগটি পেয়ে আপ্লুত। এছাড়াও প্রকাশ সাহেবের সঙ্গেও প্রথম কাজ। সবমিলিয়ে এক অসাধারণ জার্নি হতে চলেছে একথা বলতেই পারি। আমি খুব খুশি।” আপাতত ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন তিনি। তাতে অভিনয়ের সঙ্গে সঙ্গে পরিচালনার দায়িত্ব তাঁর কাঁধেই। তাঁর টিমের তরফে জানানো হয়েছে, সামনের বছরই শুটিং শুরু করবেন কঙ্গনা।

আরও পড়ুন [ মিথিলার সঙ্গে বাংলাদেশে সৌরভ! বলিপাড়া থেকে KRK-এর ফোড়ণ, ‘বউয়ের সঙ্গে দুই শ্যালিকা..’ ]

হিন্দি ছবিতে নটী বিনোদিনী কঙ্গনা, আর এদিকে বাংলায় ‘একটি নটীর উপাখ্যান’ ছবিতে সেই একই চরিত্রে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। রাম মুখোপাধ্যায়ের পরিচালনায় নটী হয়ে উঠবেন রুক্মিণী। তাঁর ফার্স্ট লুকও প্রকাশ্যে আসতেই অভিনেত্রীকে কুর্নিশ জানিয়েছে নেটদুনিয়া। খবর প্রকাশ্যে আসতেই শোরগোল, দুই নটীর মধ্যে আসলেই কে মন জয় করে দর্শকের সেটাই দেখার।

সাল ১৮৭৪, কলকাতার ন্যাশনাল থিয়েটারে ১২ বছর বয়সে গিরিশ চন্দ্র ঘোষের তত্বাবধানে প্রথম মঞ্চাভিনয় নটী বিনোদিনীর। সেই থেকেই একের পর এক চরিত্রে তাক লাগিয়েছেন। সেই যুগে তাঁর অভিনয় দক্ষতা মুগ্ধ করেছিল দর্শকদের। প্রমীলা, সীতা, দ্রৌপদী, রাধা, আয়েশা, কপালকুণ্ডলা চরিত্রে তাঁর অভিনয় ভারতীয় সিনেমার ইতিহাসে স্বর্ণাক্ষরে রচিত। মাত্র ৪১ বছর বয়সে জীবনাবসান হয় তাঁর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut to be acted as nati binodini new film