‘তেজস’-এ এয়ারফোর্স পাইলটের ভূমিকায় কঙ্গনা রানাওয়াত

জুলাইয়েই শুটিং শুরু হবে সারভেশ মেওয়ারার পরিচালিত 'তেজস' ছবির। রণি স্ক্রুওয়ালার প্রযোজনায় তৈরি হতে চলেছে 'তেজস'।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: January 25, 2020, 11:59:55 AM

বলিউড অভিনেতা কঙ্গনা রানাওয়াত একের পর এক নারীকেন্দ্রিক ছবিতে তাক লাগিয়ে দিয়েছেন। এবারে তেজস -এ এয়ারফোর্স পাইলটের চরিত্রে দেখা যাবে তাঁকে। রণি স্ক্রুওয়ালার প্রযোজনায় এবং সারভেশ মেওয়ারার পরিচালনায় তৈরি হতে চলেছে ‘তেজস’। এ বছরের জুলাইয়ে ফ্লোরে আসছে এই ছবি।

শুক্রবার কঙ্গনা রানাওয়াত বলেন, ”বরাবরই আমি সেনার চরিত্রে অভিনয় করতে চেয়েছি এবং ছোটবেলা থেকেই আর্মড ফোর্স নিয়ে আগ্রহ ছিল। কোনও সময়ই দেশের জওয়ানদের নিয়ে অনুভূতি লুকিয়ে রাখিনি এবং খুলে বলেছি তাদের হিরোইজম নিয়ে। আমাদের দেশকে সুরক্ষিত রাখেন তারা এবং জনগণ নিরাপদে রয়েছেন। সুতরাং, এই ছবিটা করতে পেরে আমি ভীষণ খুশি।”

আরও পড়ুন, শহরে ফিরলেন বব বিশ্বাস, শুটিং শুরু

এই চরিত্রে তাঁকে পছন্দ করার জন্য নির্মাতাদের ধন্যবাদ দিয়েছেন কঙ্গনা। অভিনেত্রী বলেছেন, ”ইউনিফর্ম পরার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন তিনি,” কঙ্গনা আরও বলেন, রণি স্যারের কাছে আমি কৃতজ্ঞ এবং অবশ্যই সারভেশ, যিনি অত্যন্ত সুন্দর একটি চিত্রনাট্য তৈরি করেছেন যেখানে সেনার হিরোইজম উদযাপদন করেছেন…তবে ছবিতে ইউনিফর্মে থাকাটাই আমার জীবনের বড় হাইলাইট হবে।”

তবে পাইলটের ভূমিকায় অভিনয় করার জন্য কী কী প্রস্তুতি নিতে হবে, অভিনেতা বলেন, ”শুটিং শুরুর আগে কঠিন ট্রেনিংয়ের মধ্যে দিয়ে যেতে হবে। পরিচালক প্রফেসনাল ট্রেনার দিয়ে ট্রেনিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। এখন, আমি থালাইভি নিয়ে বেজায় ব্যস্ত। তারপরেই তেজসের কাজ শুরু করব, কারণ এ বছরই শুটিং শুরু হবে।”

আরও পড়ুন, Dwitiyo Purush Review: মগজে ঝিলমিল লেগে যাবে

সম্প্রতি মুক্তি পেয়েছে অশ্বিনী আইয়ার তিওয়ারি পরিচালিত ছবি পাঙ্গা, যেখানে কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় দেখা গিয়েছে কঙ্গনা রানাওয়াতকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut to play an air force pilot in tejas

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X