জয়ললিতার ভূমিকায় কঙ্গনা রানাওয়াত

হিট বলিউড পিরিয়ড ড্রামা মণিকর্নিকার পর এবার তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। পরিচালনা করবেন এএল বিজয়।

By: Mumbai  Published: March 23, 2019, 5:27:35 PM

‘মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ বক্স অফিসে সাড়া ফেলেছে। কঙ্কনা রানাওয়াত লক্ষ্মীবাঈয়ের ভূমিকায় প্রশংসাও কুড়িয়েছেন। এবার তিনি পর্দায় আসতে চলেছেন তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায়। শনিবার আনুষ্ঠানিকভাবে কঙ্গনার জন্মদিনের দিনেই ঘোষণা হল এই ছবির। দু’টি ভাষায় তৈরি হতে চলেছে এই ছবি। তামিলে ছবির নাম হবে ‘থলাইভি’ ও হিন্দিতে ‘জয়া’। ছবির পরিচালনা করবেন এএল বিজয়, এর আগে ‘মাদ্রাসাপত্তিনম’ ও ‘দেইভা থিরুমঙ্গল’ ছবির জন্য বিখ্যাত তিনি।

পরিচালক জানালেন, “জয়ললিতা আমাদের দেশের বিশিষ্ট নেত্রী। তাঁর জীবনের উপর ছবি তৈরি করাটা বড় দায়িত্ব, অত্যন্ত দায়িত্ব ও সততার সঙ্গে কাজটা করতে হবে। কঙ্গনা রানাওয়াতের মতো বড় তারকা এই চরিত্রটার জন্য তৈরি হয়েছেন।” ওদিকে কঙ্গনা বলেছেন, “মেইনস্ট্রিম ছবির জন্য প্রয়াত নেত্রীর জীবনের কাহিনি ভীষণই ভাল ভাবনা। এই ছবিটা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।”

আরও পড়ুন, অনুরাগের ছোঁয়ায় এবার দঙ্গলের গীতা

বলিউডের ‘কুইন’ বলেন, “জয়ললিতাজি এই শতকের সফলতম নেত্রী। তিনি প্রথমে সুপারস্টার ও পরে জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব হয়ে উঠেছিলেন। এটা মেইনস্ট্রিম ছবির জন্য অনবদ্য বিষয়।” ছবির চিত্রনাট্য লিখেছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ, এর আগে ‘বাহুবলী’, ‘মণিকর্নিকা’ ও ‘বজরঙ্গী ভাইজান’-এর চিত্রনাট্য লিখেছেন তিনি। প্রযোজনার দায়িত্ব যৌথভাবে কাঁধে নিয়েছেন বিষ্ণু বরদান ইন্দুরি ও শৈলেষ আর সিং। ভিব্রি ও কর্মা মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্টের ব্যানারে তৈরি হতে চলেছে ‘জয়া’।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut to play jayalalithaa in her next85901

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement