বড় খবর

দীপিকা-করিনাকে টেক্কা! ‘সীতা’র চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা, চুক্তিতে সিলমোহর

বিগ বাজেট পিরিয়ড ড্রামায় কঙ্গনা রানাউত।

Kangana Ranaut, Kangana Ranaut receives threats, Kangana Ranaut controversy, bollywood, কঙ্গনা রানাউত, কঙ্গনাকে খুনের হুমকি, এফআইআর দায়ের কঙ্গনার, bollywood, bengali news today
কঙ্গনা রানাউত

বলিউডের সব প্রথম সারির নায়িকাদের টেক্কা দিয়ে দিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বিতর্কের জন্য সবসময়েই শিরোনামে তিনি। তবে এবার রীতিমতো ডাকসাইটে প্রজেক্ট গেল অভিনেত্রীর ঝুলিতে। ‘দ্য ইনকারনেশন: সীতা’য় (The Incarnation-SITA) অভিনয় করবেন তিনি।

এর আগে করিনা কাপুর, দীপিকা পাড়ুকোনের মতো তাবড় বলি-নায়িকাদের সীতার চরিত্রে অভিনয় করার কথা শোনা গিয়েছিল। এমনকী, সীতার ভূমিকায় অভিনয় করার জন্য যে তাঁরা মোটা বাজেট হাঁকিয়েছেন, সেই খবরেও শোরগোল পড়েছিল বি-টাউনে। কিন্তু এযাবৎকাল মুখে কুলুপ এঁটেছিলেন নির্মাতারা। তবে মঙ্গলবার সব জল্পনার অবসান। সীতার চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা রানাউত, ঘোষণা করে দিলেন প্রযোজনা সংস্থা এসএস স্টুডিওর কর্ণধার সালোনি শর্মা।

[আরও পড়ুন: হিমাচলে শীতের রাত, ‘ভূত পুলিশ’-এর শুটিং, হাড় হিম করা অভিজ্ঞতা ইয়ামি গৌতমের]

ইতিমধ্যেই বিগ বাজেট এই পিরিয়ড ড্রামার জন্য সই-সাবুত সেরে ফেলেছেন কঙ্গনা রানাউত। চুক্তিতে শীলমোহর বসিয়েছেন প্রযোজক সলোনিও। কথাবার্তা চূড়ান্ত হয়ে গিয়েছে। এবার শুধু ফ্লোরে যাওয়ার পালা।

প্রসঙ্গত, সদ্য কঙ্গনা অভিনীত জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ মুক্তি পেয়েছে। যে দেখে অভিনেত্রীর প্রশংসা করেছেন খোদ দক্ষিণী ইন্ডাস্ট্রির ‘থালাইভা’ রজনীকান্ত। গত মাসেই বুদাপেস্টে ‘ধাকড়’-এর শুটিং শেষ করে হাত দিয়েছেন ‘তেজস’-এর কাজে। এবার আরও এক মোটা অঙ্কের বলিউড ছবি ‘দ্য ইনকারনেশন: সীতা’র চরিত্র গেল কঙ্গনার হাতে। অভিনেত্রী যে ফিল্মি কেরিয়ারের সেরা সময় কাটাচ্ছেন, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut to play the role of goddess sita in the incarnation sita

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com