বড় খবর

‘অভব্যতা’-বিকাশ বহলের বিরুদ্ধে তোপ দাগলেন কঙ্গনা রানাওয়াত

ফ্যান্টম ফিল্মের একজন মহিলা কর্মী শ্লীলতাহানির অভিযোগের পর এবার পরিচালক বিকাশ বহলের বিরুদ্ধে অভিযোগ আনলেন বলিউড কুইন। আগেও পরিচালকের বিরুদ্ধে এই অভিযোগ এনেছিলেন অভিযোগকারিনী।

কঙ্গনা রানাওয়াত শ্লীলতাহানীর অভিযোগ আনলেন কুইন ছবির পরিচালক বিকাশ বহলের বিরুদ্ধে।
কঙ্গনা রানাওয়াতও শ্লীলতাহানির অভিযোগ আনলেন কুইন ছবির পরিচালক বিকাশ বহলের বিরুদ্ধে। তাঁকে অনেকবার অস্তস্বিতে পড়তে হয়েছিল পরিচালকের জন্য। তিনি বলেন, ফ্যান্টমের প্রাক্তন কর্মী আগে যা অভিযোগ করেছিলেন তাতে কঙ্গনা সম্পূর্ণ বিশ্বাস করেন। কিছুদিন আগেই অভিযোগকারিনী বলেছিলেন পরিচালক বিকাশ বহেল তাঁর সঙ্গে অবভ্য আচরণ করেছিলেন। গতবছর, ফ্যান্টম ফিল্মসের ওই প্রাক্তন কর্মী অভিযোগ করেন গোয়া ট্রিপের সময়ে তার সঙ্গে যথাযথ আচরণ করেননি বিকাশ বহেল। সম্প্রতি, অনুরাগ কশ্যপ, মধু মন্টেনা ও বিক্রমাদিত্য মোতওয়ানে বিকাশ বহলের সঙ্গে পার্টনারশিপ ভেঙে দেওয়ায় বন্ধ হয়ে যায় ফ্যান্টম ফিল্মস।

হাফপোস্ট ইন্ডিয়ায় লেখা একটি খবরে, ঘটনার বিবরণ দিয়ে ওই মহিলা তার অভিযোগের পুনরাবৃত্তি করেছেন। রিপোর্ট অনুযায়ী, ২০১৫র অক্টোবরে অভিযোগকারী মহিলা তার অভিজ্ঞতা নিয়ে কথা বলতে যান অনুরাগ কশ্যপের কাছে। কিন্তু কোনও সাহায্য পাওয়া যায়নি অনুরাগের তরফে এবং কোম্পানী না ছেড়ে দেওয়া পর্যন্ত বিকাশ তাঁকে নাকাল করতে থাকেন। তবে খবরটা ভাইরাল হওয়ার পর কঙ্গনা রানাওয়াত তোপ দাগলেন বিকাশ বহলের বিরুদ্ধে। কুইন অভিনেত্রী পরিচালকের বিরুদ্ধে মুখ খুলে বললেন, ”আমি সম্পূর্ণ ওই মেয়েটির কথায় বিশ্বাস করি, এমনকি ২০১৪তে যখন বিকাশ কুইন ছবির শুটিং করছেন তখন ওর বিয়ে হয়ে গিয়েছে। এরপরেও সে নিত্যনতুন সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হতেন, শুধু তাই নয় সেটায় বিকাশের দম্ভও রয়েছে। আমি মানুষকে দেখে বা বিয়ে নিয়ে তার বিচার করিনা কিন্তু বলি যখন আসক্তি অসুস্থতা হয়ে যায়”।

আরও পড়ুন, অ্যাসিড আক্রান্ত লক্ষ্মীর ভূমিকায় দীপিকা,পরিচালনায় মেঘনা গুলজার

অভিনেত্রী বলেন, পরিচালকের মতে তিনি যথেষ্ট ”কুল” না হওয়ার কারণে পরিচালক তাঁকে অনেক লাঞ্ছনা করেছেন আর সেটা কঙ্গনার কাছে ভয়ের। ”কিন্তু প্রত্যেক বার যখন আমাদের কোনও সোশাল অনুষ্ঠানে দেখা হত, অভিবাদন জানাতাম একে অপরকে আলিঙ্গন করে। তখনও বিকাশ ওর মুখটা গুঁজে দিত আমার ঘাড়ে, বেশ জোরেই চেপে ধরত এবং আমার চুলের ঘ্রাণ নিত। ওই ঘেরাটোপ থেকে নিজেকে বার করে আনতে আমাকে অনেক শক্তির সঞ্চয় করতে হত”। বিকাশ বলত, ‘আমি তোমার শরীরে ঘ্রাণ ভাললাগে কঙ্গনা’।

কঙ্গনা জানান, তিনি বিকাশের বিরুদ্ধে ওই মহিলার অভিযোগকে বিশ্বাস করেন, কিন্তু এটা দুঃখের যে মানুষ এতদিনে বিকাশের বিরুদ্ধে মুখ খুলছে, ”এদিকে যখন ওই মহিলা অনেক আগে সাহায্যের কথা বলেছিলেন”। তিনি আরও বলেন, সেই সময়েই এই ঘটনাটাকে অত্যন্ত সচেতনভাবে ধামাচাপা দেওয়া হয়েছিল তবে সেই সময়েও আমি ওর পাশে দাঁড়িয়েছিলাম। ভেবেছিলাম বিষয়টা সবার সামনে আসবে কিন্তু আমি ভুল ছিলাম। কঙ্গনা এও অভিযোগ করেন যে বিকাশ তাঁর কাছে হরিয়ানার গোল্ড মেডেলিস্টকে নিয়ে একটি প্রজেক্টের স্ক্রিপ্ট নিয়ে এসেছিল কিন্তু ওই মহিলার পাশে দাঁড়ানোর জন্য তা হাতছাড়া হয়ে যায়।

আরও পড়ুন, নানা পাটেকর ও বিবেক অগ্নিহোত্রীর তরফে আইনী নোটিশ পেলেন তনুশ্রী

এরআগে শনিবার, ফ্যান্টম ফিল্মসের চারজন পার্টনার তাদের মিলিত এই কোম্পানীটা ভেঙে দেন সিন্ধান্তটা নেওয়ার কারণ না জানিয়েই। ২০১১ তে তৈরি হয়েছিল এই প্রযোজনা সংস্থা। লুটেরা, কুইন, আগলি, এনএইচ ১০, বম্বে ভেলভেট, মাসান, উড়তা পাঞ্জাব, রামন রাখব 2.0, ট্র্যাপটের মতো সিনেমা প্রযোজনা করেছে। হৃতিক রোশনের সঙ্গে সুপার থার্টি ছবিটাই ফ্যান্টম ফিল্মসের প্রযোজিত শেষ ছবি। বিকাশ বহলের পরিচালনায় এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ২০১৯র ২৫ জানুয়ারি।

Read the full story in English,Kangana Ranaut on Vikas Bahl: He would bury his face in my neck, breathe in the smell of my hair

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut vikas bahl sexual harassment

Next Story
করণের কফির আড্ডায় একসঙ্গে জাহ্নবী কাপুর ও অর্জুন কাপুর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com