‘জেহাদিদের ভয়-ডর, লজ্জা নেই’, হরিয়ানার ছাত্রী খুনের ঘটনায় গর্জে উঠলেন কঙ্গনা

লাভ জিহাদের জেরেই কি এই পরিণতি? উঠছে প্রশ্ন।

By: October 28, 2020, 2:00:56 PM

“জেহাদিদের লজ্জা নেই! নেই আইনকানুনের ভয়-ডরও…” হরিয়ানার হিন্দু কলেজ ছাত্রী খুনের ঘটনায় গর্জে উঠলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

সোমবার হরিয়ানার বল্লভগড়ে প্রকাশ্য দিবালোকে গুলি করে এক তরুণীকে খুন করার ঘটনায় স্তম্ভিত গোটা দেশ। খুনের ঘটনায় দুই অভিযুক্ত গ্রেপ্তার হলেও এদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন নেটিজেনদের একাংশ। সেই প্রেক্ষিতেই এবার গর্জে উঠলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন কঙ্গনা রানাউত। আরও একধাপ এগিয়ে তিনি অভিযুক্তদের এনকাউন্টারের দাবি রেখেছেন। ইসলামে ধর্মান্তরিত না হতে চাওয়ার জন্যই একজন মেয়েকে এরকম নির্মমভাবে গুলি করে খুন করা হল! অতি সত্ত্বর ওদের শাস্তি দেওয়া হোক, মত অভিনেত্রীর।

কোনওরকম রেয়াত না করে টুইটে জেহাদীদের নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন কঙ্গনা। অভিনেত্রীর সাফ মন্তব্য, “ফ্রান্সে যা ঘটেছে, গোটা বিশ্ব সেই ঘটনায় হতবাক। তাও এই জেহাদীদের কোনওরকম লজ্জা নেই। আইনের ভয়ও নেই। প্রকাশ্য দিবালোকে একটি হিন্দু মেয়েকে গুলি করে খুন করল। কারণ, সে ইসলামে ধর্মান্তরিত হতে আপত্তি জানিয়েছিল। যত দ্রুত সম্ভব, এদের শাস্তি দেওয়া হোক।”

আরও পড়ুন: হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ‘নো এন্ট্রি জোনে’ মহাষ্টমীর অঞ্জলি, আইনি নোটিস সৃজিত-নুসরতদের!

নিহত ছাত্রীর পরিবারের অভিযোগ, ভিনধর্মী তৌসিফ বহুদিন ধরেই নিকিতাকে পছন্দ করত। এমনকী ২০১৮ সালে তৌসিফের বিরুদ্ধে অপহরণের মামলাও দায়ের করেছিল মেয়েটির পরিবার। পরে যদিও সেই অভিযোগ তুলে নেন তাঁরা। যদিও লাভ জেহাদের অভিযোগ উড়িয়ে দিয়েছে অভিযুক্ত তৌসিফ। পুলিশি জেরায় সে জানিয়েছে, নিকিতাকে দীর্ঘদিন ধরেই পছন্দ ছিল তার। বিয়েরও প্রস্তাব দিয়েছিল সে। তবে সম্প্রতি নিকিতার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় মেনে নিতে পারেনি তৌসিফ। তাই শেষ পর্যন্ত খুনের ছক কষে।

আরও পড়ুন: সাধের বাংলো মন্নত বিক্রি করছেন শাহরুখ! কী জানালেন কিং খান?

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut wants strict action against haryana love jihad accused

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X