scorecardresearch

বড় খবর

‘বেশি হলিউড সিনেমা দেখবেন না’, আত্মনির্ভর ভারত গড়ার ডাক কঙ্গনার

‘থালাইভি’র প্রমোশনে গিয়ে ফের বিস্ফোরক অভিনেত্রী! বললেন, বিদেশি ছবি বর্জনের কথা।

Kangana Ranaut, plea against Kangana Ranaut, Kangana Ranaut social media post, Bollywood, SC, কঙ্গনা রানাউত, কঙ্গনার বিরুদ্ধে সুপ্রিম কোর্টে মামলা, কঙ্গনার সোশ্যাল মিডিয়া, bengali news today
কঙ্গনা রানাউত

“হলিউড সিনেমা না দেখে ভারতীয় ছবির কথা বলুন। দেশের আঞ্চলিক সিনেমা দেখুন। আমাদের আরও বেশি করে ভারতীয় সিনেমার প্রচার করা উচিত”, মন্তব্য কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)।

বৃহস্পতিবার দিল্লিতে ‘থালাইভি’র (Thalaivii) প্রমোশনে গিয়ে হলিউড সিনেমা দেখার অভ্যেস বর্জন করার কথা বললেন কঙ্গনা। আত্মনির্ভর ভারত গড়ে তোলার জন্য আমাদের উচিত আমাদের দেশের সিনে-ইন্ডাস্ট্রিগুলোকে আরও বেশি করে উৎসাহ জোগানো। এখানেই শেষ নয়! অভিনেত্রীর কথায়, “আমেরিকান কিংবা ইংরেজি ছবি ভারতীয় সিনেমার বাজার নষ্ট করছে। এক দেশ এক জাতি হিসেবে এর মোকাবিলা করা উচিত। দক্ষিণ ভারত কিংবা উত্তর ভারত – এই ধরণের বৈষম্যমূলক চিন্তাধারা বাদ দেওয়া উচিত। দেশীয় সিনেমা আরও বেশি করে দেখা উচিত আমাদের। সে মালায়ালম, তামিল, তেলুগু হোক কিংবা পাঞ্জাবি।”

[আরও পড়ুন: ‘নিজেদের কী ভাবে অমিতাভ-অভিষেক?’, বচ্চনদের কড়া কথা শুনিয়েছিলেন ফারহা খান]

কঙ্গনার মতে, “আন্তর্জাতিক ময়দানে একচেটিয়া আধিপত্যের কারণে হলিউড আজ ফ্রেঞ্চ, ইটালিয়ান, জার্মান এবং বিশ্বের অন্যান্য অঞ্চলের সিনে-ইন্ডাস্ট্রিগুলোকে ধ্বংস করে দিয়েছে। ভারতেও ঠিক তাই করছে। আমাদের নিজেদের ইন্ডাস্ট্রিকে আগে গুরুত্ব দেওয়া উচিত। এভাবেই আত্মনির্ভর ভারত গড়ে উঠবে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut we need to discourage hollywood movies