বড় খবর

মাত্র ৪৬ বছর বয়সে প্রয়াত কন্নড় ছবির সুপারস্টার পুনিত রাজকুমার

শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন পুনিত, শোকস্তব্ধ ভারতীয় চলচ্চিত্র জগৎ।

Puneeth Rajkumar, Puneeth Rajkumar donates eyes, South Film Industry, পুনিত রাজকুমার, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি, পুনিতের চক্ষুদান, পুনিতের চোখে দৃষ্টি ফিরল ৪ জনের, bengali news today
শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন কন্নড় ছবির সুপারস্টার পুনিত রাজকুমার।

দক্ষিণী চলচ্চিত্র জগতে বজ্রপাত। শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন কন্নড় ছবির সুপারস্টার পুনিত রাজকুমার (Puneeth Rajkumar)। মাত্র ৪৬ বছর বয়সে তাঁর প্রয়াণে শোকস্তব্ধ সিনেদুনিয়া। এদিন সকালেই আচমকা হার্ট অ্যাটাক হয় তাঁর। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। বেঙ্গালুরুর বেসরকারি হাসপাতালে সকাল ১১.৩০ নাগাদ তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। এরপর বেলার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বিক্রম হাসপাতাল কর্তৃপক্ষ এবং কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাইয়া সরকারি ভাবে পুনিত রাজকুমারের মৃত্যুর খবর নিশ্চিত করেন। তার পর একে একে প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া, কুমারাস্বামী, প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবেগৌড়া-সহ রাজনৈতিক এবং ভারতীয় চলচ্চিত্র জগতের তারকারা পুনিতের মৃত্যুতে শোকপ্রকাশ করেন। তাঁর পরিবারকে সমবেদনা জানিয়েছেন সবাই।

উল্লেখযোগ্য বিষয়, শুক্রবার কয়েক ঘণ্টা আগে পুনিত ভাজারাঙ্গি ১ ছবির জন্য শুভেচ্ছা জানান। এই ছবিতে কাজ করেছেন তাঁর দাদা শিবারাজকুমার। এদিন ভাইয়ের দুঃসংবাদ শুনে হাসপাতালে যান শিবারাজকুমার। তারপর একে একে অভিনেতা যশ, দর্শন, রবিচন্দ্রণরাও পৌঁছন। হাসপাতাল চত্বরে কড়া সুরক্ষা বলয় মোতায়েন করা হয়। হাসপাতালে যান মুখ্যমন্ত্রী বোম্মাইয়াও।

আরও পড়ুন হাসপাতালে ভর্তি রজনীকান্ত

সোনু সুদ, আর মাধবন, চিরঞ্জিবী, প্রকাশ রাজ-সহ বহু অভিনেতা-অভিনেত্রী পুনিতের অকাল প্রয়াণে টুইট করে শেষ শ্রদ্ধা জানান।

পুনিত বর্ষীয়ান অভিনেতা রাজকুমার এবং পার্বতাম্মার ছেলে। আপ্পু নামে পরিচিত বহু ছবিতে কাজ করেছেন। যুবরত্না, রাজাকুমারা, রানা বিক্রমার মতো হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। কিন্তু মাত্র ৪৬ বছর বয়সে প্রয়াত হলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kannada superstar puneeth rajkumar passes away at 46

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com