হাসপাতালে ভর্তি রজনীকান্ত

উদ্বিগ্ন রজনী-অনুরাগীরা।

Rajinikanth, Rajinikanth hospitalized, রজনীকান্ত, হাসপাতালে রজনীকান্ত, bengali news today
হাসপাতালে রজনীকান্ত

সদ্য দাদাসাহেব ফালকে পুরস্কার পেয়েছেন। পরদিনই সস্ত্রীক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে দেখাও করে এসেছেন রজনীকান্ত (Rajinikanth)। আর তারপরই কিনা হাসপাতালে ভর্তি হতে হল দাক্ষিণাত্যের সুপারস্টারকে। বৃহস্পতিবার এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বিগ্ন রজনী-অনুরাগীরা।

তবে অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে খবর, “উদ্বেগের কোনও কারণ নেই। রুটিন চেক-আপের জন্যই হাসপাতালে ভর্তি হতে হয়েছে রজনীকান্তকে। চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি অভিনেতা।”

সোমবারই দাদাসাহেব ফালকে পুরস্কার গ্রহণ করতে দিল্লি গিয়েছিলেন রজনীকান্ত। বিজ্ঞান ভবনে অভিনেতার হাতে উঠেছে ভারতীয় চলচ্চিত্রের সবথেকে বড় সম্মান। বার কন্ডাক্টার থেকে দাদাসাহেব ফালকে পুরস্কার পাওয়ার জার্নিটা মোটেই সহজ ছিল না রজনী আন্নার জন্য। তার জন্য কম কাঠখড় পোহাতে হয়নি।

[আরও পড়ুন: ২৫ দিন পর জেলমুক্ত আরিয়ান, ছেলের জামিনে মন্নতে লিগ্যাল টিম নিয়ে উচ্ছ্বাস শাহরুখের]

প্রসঙ্গত, ২৫ অক্টোবর দিল্লির বিজ্ঞান ভবন এক বিরল দৃশ্যের সাক্ষী থেকেছে। বাস্তবজীবনের জামাই-শ্বশুরের হাতে একসঙ্গে উঠেছে জাতীয় পুরস্কার। শ্বশুর রজনীকান্ত (Rajinikanth) যখন দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত হয়েছেন, তখন জামাই ধনুশের (Dhanush) ঝুলিতেও এসেছে জাতীয় সেরা অভিনেতার খেতাব। সিনেদুনিয়ায় এযাবৎকাল ঘটনা এখনও পর্যন্ত সম্ভবত ঘটেনি। সেই প্রেক্ষিতেই রজনী আন্নার বাড়িতে ডবল সেলিব্রেশনের মুড। কিন্তু দিল্লি থেকে ফিরেই হাসপাতালে ভর্তি হতে হল অভিনেতাকে। দক্ষিণী সুপারস্টারের আরোগ্য কামনায় অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajinikanth hospitalised in chennai

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com