scorecardresearch

বড় খবর

‘কপিলের নজরের কারণে সিনেমা চলছে না’! কমেডিয়ানকে নিয়ে বিস্ফোরক অক্ষয় কুমার

শেষে নিজের ছবির জন্য কপিলকে দায়ী করলেন অক্ষয়?

‘কপিলের নজরের কারণে সিনেমা চলছে না’! কমেডিয়ানকে নিয়ে বিস্ফোরক অক্ষয় কুমার
এ কী বললেন অক্ষয়?

আবারও শুরু কপিলের নতুন সিজন। আর এই সিজনে অবশ্যই থাকছে ইন্টারেস্টিং কিছু। কপিলের ( Kapil Sharma ) নতুন লুক হোক অথবা বেশ কিছু নতুন চরিত্রের আগমন – বদলেছে অনেক কিছুই। তবে এবারও বদলায় নি অক্ষয় কুমারের ( Akshay Kumar ) আগমন। কাঠপুতলির প্রমোশনে এবারও হাজির হয়েছিলেন তিনি। কিন্তু এ কী মন্তব্য করলেন?

প্রতিবার অন্তত দুই থেকে তিনবার কপিলের অনুষ্ঠানে হাজির থাকেন তিনি। এবারও ব্যতিক্রম নন। সিজন শুরু হতেই হাজির হলেন অক্ষয়। সঙ্গে রাকুল প্রীত। আর এবারেও তার সঙ্গে মজা করতে ছাড়লেন না কপিল। পাল্টা দিলেন অক্ষয় নিজেও। প্রতিবছর এতগুলো করে সিনেমা। আর তার সঙ্গে দিন দিন বয়স কমছে অক্ষয়ের? কপিল বলে বসেন, “প্রতি জন্মদিনে আপনার একবছর করে বয়স কমছে অক্ষয় স্যার”? আর তার এই প্রশ্ন শুনেই রীতিমতো দোষারোপ করলেন অক্ষয়।

অভিনেতার বক্তব্য, “এই লোকটা আমার সবকিছুতে নজর দেয়। আমার টাকা পয়সা থেকে আমার সিনেমা এখন বয়সের দিকেও নজর দিতে ছাড়ছে না। তুমি এত নজর দিয়েছ যে একটা সিনেমাও এখন চলছে না”। এই কথা শোনামাত্রই হেসে উঠলেন সকলে।

সিনেদুনিয়ার ক্ষেত্রে অক্ষয়ের অবস্থা নিয়ে আর নতুন করে কিছু বলার নেই। একের পর এক ফ্লপ সিনেমা, ‘পৃথ্বীরাজ’ থেকে ‘রক্ষা বন্ধন’ – কোনও ছবিই বক্স অফিসে কামাল দেখাতে পারেনি। তার ওপরে বেজায় চটেছেন প্রযোজকরাও। তাদেরও বক্তব্য, এইহারে একের পর এক সিনেমার লাইন থাকলে কোনোদিকেই মন দেওয়া যায় না। সূর্যবংশির পর আর সেভাবে কোনও ছবিই হিট করেনি অক্ষয়ের।

আরও পড়ুন [ ‘লাল সিং চাড্ডা’ ফ্লপ হওয়ার জন্য আমিরকে ভয়ঙ্কর কটাক্ষ বিবেক অগ্নিহোত্রীর ]

এখনও সামনে এতগুলো রিলিজ। সিলভার স্ক্রিনে এই অবস্থা, এদিকে ওটিটি নিয়েও বেজায় সমস্যায় অক্ষয়। মানুষের পছন্দ নিয়েও যথেষ্ট ঘাবড়ে রয়েছেন অভিনেতা। জানিয়েছিলেন, দর্শকদের পছন্দ মত ছবি করতে হবে। নইলে তারা কোথাও সমালোচনা করতে ছাড়বেন না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil and akshay taunt each other in his show