scorecardresearch

‘লাল সিং চাড্ডা’ ফ্লপ হওয়ার জন্য আমিরকে ভয়ঙ্কর কটাক্ষ বিবেক অগ্নিহোত্রীর

বয়কট বলিউড নিয়ে সরব কাশ্মীর ফাইলস খ্যাত পরিচালক

‘লাল সিং চাড্ডা’ ফ্লপ হওয়ার জন্য আমিরকে ভয়ঙ্কর কটাক্ষ বিবেক অগ্নিহোত্রীর
কী বললেন বিবেক?

গত কিছুদিনে এবং সাম্প্রতিক সময়ে বয়কট বলিউড নিয়ে জেরবার সিনে দুনিয়া। বিশেষ করে ‘লাল সিং চাড্ডা’ এবং ‘রক্ষা বন্ধন’ বয়কটের পর থেকেই চাঞ্চল্য সর্বত্র। আগামীদিনেও এইভাবেই ছবি বয়কটের প্ল্যান শুরু করেছেন নেটজনতা। লাল সিং চাড্ডা নিয়ে নানান মন্তব্য শোনা গিয়েছে এবার মুখ খুললেন বিবেক অগ্নিহোত্রী ( Vivek Agnihotri )।

লাল সিং চাড্ডা নিয়ে বিতর্ক তুঙ্গে। কেউ প্রশ্ন তুলছেন আমিরের অভিনয় নিয়ে। আবার কেউ জিজ্ঞেস করছেন ফরেস্ট গাম্পের মত একটা অসাধারন ছবি নিয়ে কাজ করার প্রসঙ্গেও উঠছে সওয়াল-জবাব। তবে এবার এই ছবি নিয়েই সরব দ্যা কাশ্মীর ফাইলস ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রী। কী বলছেন তিনি? পরিচালকের বক্তব্য, শুধুই ভক্তরা এই ছবি বয়কট করেছেন? আমার মনে হয় এর পেছনে অন্য একটা বিষয় আছে।

আরও পড়ুন [ নন-ফিকশন শোতে ইন্দ্রাণী হালদার! অভিনেত্রী ফিরছেন টেলিপর্দায়? ]

পরিচালক সোজা প্রশ্ন ছুঁড়লেন, বললেন – “আমার একটাই লজিকাল বিষয় জানার আছে। সিনে দুনিয়ার সকলেই বলছেন ভক্তরা ( বিজেপি সমর্থক ) এই সিনেমা বয়কট করেছেন, চলতে দেননি। কিন্তু তোমরা কি জানো কতটা ভোট নরেন্দ্র মোদী পেয়েছিলেন? ৪০% এর মত। তাহলে সেই ৪০ থেকে ৫০% মানুষকে বাদ দিন। বাকি ৫০% মানুষ কোথায়? তারা কেন এলেন না ছবি দেখতে”?

এখানেই থামেননি বিবেক! তার বক্তব্য, “প্রতি স্টারের লয়াল ভক্ত থাকে। আর এখানেই আসল কথা, কোনও সিনেমার ক্ষেত্রে যখন সেই মানুষগুলোও আসে না, তখন এটা মেনে নিতেই হবে যে কিছু বোগাস দেখানো হয়েছে। যেখানে ছবির মধ্যে কিছুই নেই সেখানে ১৫০-২০০ কোটির গল্প কেন? এর আগেও তো বয়কট হয়েছিল। তখন তো এরকম কিছু হয়নি”।

উস্কে দিলেন দঙ্গলের সময়ের ঘটনাও। পরিচালক বললেন, “তখন তো মারাত্মক অবস্থা। ধরে ধরে থিয়েটার বন্ধ করে দেওয়া হয়েছে। কিন্তু দঙ্গল মানুষ দেখতে গেছেন। কারণ তাতে একজন অভিনেতার আদর্শ, অভিনয় দক্ষতা তারা দেখতে পেয়েছিলেন”। বয়কট বলিউড নিয়ে রীতিমতো চিন্তায় সেলেবরা। কোটি কোটি টাকার প্রোডাকশন। শোনা গিয়েছিল লাল সিং চাড্ডার জন্য আমিরের পারিশ্রমিক ছেড়ে দেওয়ার কথাও উঠেছে। যে ক্ষুদ্রতর ব্যবসা করেছে এই সিনেমা তাতে কোনও কিছুই সম্ভব নয়। এখনও, বলিউডের সিনে তালিকায় একাধিক বিগ বাজেট ফিল্ম, কী হয় বলি ইন্ডাস্ট্রির সে সময় বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Vivek agnihotri spoken about boycott lal singh chadha and bollywood