বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

কঙ্গনার জন্য পাত্র খুঁজছেন কপিল শর্মা, ক্রাইটেরিয়া শুনবেন নাকি? দেখুন ভিডিও

কী বলছেন কঙ্গনা?

Kapil Sharma, Kangana Ranaut, Thalaivii, The Kapil Sharma Show, কঙ্গনা রানাউত, কপিল শর্মা, কপিল-কঙ্গনা, দ্য কপিল শর্মা শো, bengali news today
কপিল শর্মার শোয়ে কঙ্গনা রানাউত

বলিউডের অন্য তারকাদের সঙ্গে তাঁর খুব একটা সখ্যতা নেই। এমনকী, কারও সঙ্গে সম্পর্কের গুঞ্জনও শোনা যায় না। কেরিয়ারের গোড়ার দিকে দু-এক জনের সঙ্গে নাম জড়ালেও সেসব এখন অতীত। কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এখন পুরোপুরি কাজে মন দিয়েছেন। সব ফোকাস ফিল্মি কেরিয়ারে। একের পর এক ছবির প্রযোজনা করছেন। নিজেই নিজের প্রযোজিত ছবিতে অভিনয় করছেন। আবার পরিচালকের আসনে বসার পাশাপাশি এবার চিত্রনাট্য লেখালেখিতেও মন দিয়েছেন। সম্পর্কে জড়ানোর সময় কোথায়! তাই কি কঙ্গনার জন্য প্রেমিক খুঁজতে এবার এগিয়ে এলেন কপিল শর্মা (Kapil Sharma)?

কঙ্গনা রানাউতকে বিয়ে দিতে ওঠে-পড়ে লেগেছেন কপিল শর্মা! ‘দ্য কপিল শর্মা শো’য়ের (The Kapil Sharma Show) ভাইরাল প্রোমো তো অন্তত তাই বলছে। ঠিক কী হয়েছে? সম্প্রতি কমেডি শোয়ে (The Kapil Sharma Show) উপস্থিত ছিলেন কঙ্গনা। উপলক্ষ্য জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’র (Thalaivii) প্রোমোশন। আর সেই শোয়ের মাঝেই কঙ্গনার বিয়ের জন্য পাত্র খোঁজার প্রসঙ্গ উত্থাপন করেন ‘ক্যাপ্টেন অফ দ্য শিপ’ কপিল খোদ।

‘থালাইভি’ এবং কঙ্গনার ফিল্মি নিয়ে আলোচনার মাঝেই কপিল বলেন ওঠেন, “আপনার অনস্ক্রিন যতগুলো প্রেমিক ছিল, সবাই তো হয় খলনায়ক নাহলে গ্যাংস্টার।” এরপরই রসিক সঞ্চালকের প্রশ্ন, “তো আপনার কীরকম ছেলে পছন্দ বয়ফ্রেন্ড হিসেবে?” পাশাপাশি পাত্র খোঁজার বিষয়ে কঙ্গনার ক্রাইটেরিয়া কী, সেসবও খুঁটিয়ে জিজ্ঞেস করেন অভিনেত্রীকে। কঙ্গনাও উত্তর দিতেপিছপা হননি। খুশিমনেই কপিলের সব কৌতূহল মেটান।

চন্দন প্রভাকর, যিনি কপিলের শোয়ের চন্দু। তিনি সবাইকে অবাক করে দিয়ে হঠাৎ-ই শোয়ের মাঝে কঙ্গনাকে তাঁর ভালবাসার কথা জানান। কপিল পাল্টা অভিনেত্রীর কাছে আর্জি জানান, তিনি যেন চন্দুকে ফিরিয়ে না দেন। এদিকে শোয়ে এমন কাণ্ডকারখানা দেখে তো হেসে খুন কঙ্গনা। চন্দুকে বলেন, “আচ্ছা, ঠিক আছে তোমাকে আমার পছন্দ। নাও এবার উঠে দাঁড়াও।” আর শোয়ের সেই অংশের প্রোমোই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

[আরও পড়ুন: এই ছবিতে রয়েছে রণবীর কাপুরের দুই ‘প্রাক্তন প্রেমিকা’, দেখুন তো চিনতে পারছেন কি না?]

উল্লেখ্য, শোয়ের এই পর্বে কঙ্গনার সঙ্গে উপস্থিত থাকবেন ‘থালাইভি’র পরিচালক এএল বিজয় এবং প্রযোজকদ্বয় বিষ্ণু বর্ধন ও শৈলেশ আর সিং। কপিলের সঙ্গে কঙ্গনার সেই বিশেষ পর্ব দেখতে হলে চোখ রাখুন সোনি টিভিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kapil sharma is looking for the right match for kangana ranaut

Next Story
কাঁচাপাকা দাড়ি, মাথায় খানিক টাক! নয়া সিনেমার জন্য ‘বুড়িয়ে গেলেন’ প্রসেনজিৎSesh Pata, Atanu Ghosh's upcoming film Sesh Pata, Prosenjit Chatterjee, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অতনু ঘোষের শেষ পাতা, গার্গী রায়চৌধুরি, বিক্রম চট্টোপাধ্যায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com