বড় খবর

এই ছবিতে রয়েছে রণবীর কাপুরের দুই ‘প্রাক্তন প্রেমিকা’, দেখুন তো চিনতে পারছেন কি না?

এই ইনস্টাগ্রাম পোস্ট তুমুল ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

Katrina Kaif, Deepika Padukone, Ranbir Kapoor's Ex girlfriend, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, রণবীর কাপুরের প্রাক্তন প্রেমিকা, bengali news today
রণবীর কাপুরের দুই 'প্রাক্তন প্রেমিকা' দীপিকা-ক্যাটরিনা একফ্রেমে

ফ্যাশন কোরিওগ্রাফার তথা মডেল মার্ক রবিনসনের একটি ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে তুমুল শোরগোল নেটদুনিয়ায়। কারণ, সেই ছবিতে এক ফ্রেমে দেখা যাচ্ছে বলিউডের দুই নায়িকাকে। আর এই দুই তারকার সঙ্গেই রণবীর কাপুর সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু অতীতের সেই ফটোফ্রেমে তাঁদেরকে দেখলে চেনা দায়! কারণ? দুই বলিউড নায়িকার আজকের চেহারার সঙ্গে তখনকার চেহারা শত ফারাক!

মার্ক রবিনসনের শেয়ার করা সদ্য একটি ইনস্টাগ্রাম পোস্টে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) দেখা গিয়েছে। তখন তাঁদের মডেলিং কেরিয়ারের গোড়ার দিক। টমি হিলফিগারের একটি ফ্যাশন শো’তে ছিলেন দীপিকা-ক্যাটরিনা। আর সেই ছবিই এখন নেটমাধ্যমে ঝড় তুলেছে। ছবিতে দেখা গেল, ডানদিকে একেবারে কোণায় দাঁড়িয়ে ক্যাট-সুন্দরী। ঠিক তাঁর পিছনেই অফ শোল্ডার টিউব টপে দীপিকা। আরেক নায়িকাকেও দেখা গেল, তিনি সোফি চৌধুরি।

[আরও পড়ুন: পরিপাটি আয়োজন, সিরিয়ালের মেকআপ রুমেই গণেশপুজো ‘মিঠাই’-এর]

প্রসঙ্গত, বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সম্পর্ক থাকলেও এর আগে তিনি দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমে জড়িয়েছেন। দু’বার-ই সম্পর্ক বেশিদিন গড়ায়নি। দীপিকার সঙ্গে সম্পর্কে ভাঙনের পরই রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। তবে বর্তমানে দীপিকা রণবীর সিংয়ের ঘরণি। আর ওদিকে ক্যাটরিনার সঙ্গে ভিকি কৌশেলর প্রেমের গুঞ্জন তুঙ্গে। তবে তিক্ত অভিজ্ঞতা সারিয়ে দীপিকা কিন্তু কাপুর-নন্দনের সঙ্গে সদ্ভাব বজায় রেখেছেন। এর নেপথ্যের কৃতজ্ঞতা অবশ্য স্বামী রণবীর সিংয়ের। হাসিখুশি, প্রাণোচ্ছ্বল রণবীর সিংয়ের স্ত্রীয়ের প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সম্পর্কও খুব ভাল। আলিয়াও দীপিকার প্রিয়। পাশাপাশি ফারহান আখতারের আগামী ছবিতে আলিয়ার সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করতে চলেছেন ক্যাটরিনা কাইফ। অতীত পিছনে ফেলে পেশাদার সম্পর্কের বাইরে গিয়েও বলিউড তারকারা বন্ধুত্ব বজায় রেখেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranbeer kapoors exs katrina kaif deepika padukone are unrecognizable in this photo

Next Story
জি বাংলার মহালয়ায় বিশেষ চমক! ‘মাতৃ’রূপে শুভশ্রী, টিজারে শোরগোল নেটপাড়ায়Subhashree Ganguly, Subhashree Ganguly as Maa Durga, Zee Bangla Mahalaya, Mahalaya 2021, tollywood, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, জি বাংলা মহালয়া, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com