‘রাঁধুনি’ দালের মেহেন্দির রান্না কবজি ডুবিয়ে খেলেন মিকা সিং-কপিল শর্মা, দেখুন ভিডিও

ভাইরাল ভিডিও দেখে নেটিজেনরাও মশগুল।

Kapil Sharma, Mika Singh, Daler Mehndi, কপিল শর্মা, মিকা সিং, দালের মেহেন্দি
দালের মেহেন্দির বাড়িতে মিকা সিং, কপিল শর্মা

খ্যাতনামা পাঞ্জাবী গায়ক দালের মেহেন্দির বাড়িতে আমন্ত্রিত ছিলেন মিকা সিং (Mika Singh) এবং কপিল শর্মা (Kapil Sharma)। আর পাঞ্জাবি বাড়িতে যখন নৈশভোজের আয়োজন, সেখানে রসিয়ে-কষিয়ে খানাপিনা হবে না, তা আবার হয় নাকি? অতঃপর দাদা দালেরের বাড়িতে সান্ধ্যকালীন গল্পের পর জমিয়ে কবজি ডুবিয়ে খেয়ে এলেন মিকা সিং। আর সঙ্গী ছিলেন কপিল শর্মা। দুই গায়ক আর এক কমেডিয়ানের মেলবন্ধনে সন্ধের আড্ডার ছিল বেজায় জমজমাট। আর সেই মুহূর্তই ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মিকা। যা দেখে নেটিজেনরাও মশগুল।

রান্না করেছিলেন গায়ক দালের মেহেন্দি এবং তাঁর ছেলে গুরদীপ মেহেন্দি। টেবিলে নৈশভোজের পদও থরেথরে সাজানো ছিল। যা দেখে আর অপেক্ষা করতে পারেননি কপিল শর্মা ও মিকা। অতঃপর ডিনার টেবিলেও গল্প জুড়ে দিয়ে জমিয়ে খাওয়া-দাওয়া করলেন। মিকা সেই ভিডিও শেয়ার করে ক্যাপশমনে লিখেছেন, “সুস্বাদু ঘরোয়া খাবার খেলাম দালের মেহেন্দি, কপিল শর্মা আর গুরদীপের সঙ্গে।” পাশাপাশি এমন জিভে জল আনা খাবারের জন্য দাদা এবং ভ্রাতুষ্পুত্রকে ধন্যবাদও জানাতে ভোলেননি মিকা।

[আরও পড়ুন: ঐন্দ্রিলাকে ‘হাতি’ বলে কটাক্ষ, কু-মন্তব্যের জন্য স্যান্ডি সাহাকে ব্লক করলেন অঙ্কুশ!]

প্রসঙ্গত, দালের মেহেন্দি সম্পর্কে মিকার বড় দাদা। ছয় ভাইয়ের মধ্যে দালের ওরফে অমৃক সিং-ই বড় সবথেকে। এর আগে দুই ভাই একসঙ্গে কপিল শর্মা শো-তেও এসেছিলেন। সেই থেকেই তাঁদের মধ্যে অন্তরঙ্গ বন্ধুত্ব।

দেখুন দালের মেহেন্দির বাড়িতে কপিল-মিকার জমিয়ে পার্টির ভিডিও-

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kapil sharma mika singh enjoy food cooked by daler mehndi

Next Story
‘সম্মানের সঙ্গেই তুমি এই কঠিন পরিস্থিতি কাটাবে’, রাজের পর্নকাণ্ডে শিল্পার পাশে মাধবন
Show comments