বড় খবর

ঐন্দ্রিলাকে ‘হাতি’ বলে কটাক্ষ, কু-মন্তব্যের জন্য স্যান্ডি সাহাকে ব্লক করলেন অঙ্কুশ!

স্যান্ডি সাহার দাবি, অঙ্কুশ নাকি তাঁকে হিংসে করেন এবং ভয় পান!

Sandy Saha, Oindrila Sen, Ankush Hazra, Tollywood, অঙ্কুশ, ঐন্দ্রিলা, স্যান্ডি সাহা, bengali news today
ঐন্দ্রিলাকে 'হাতি' বলে কটাক্ষ! স্যান্ডি সাহাকে ব্লক অঙ্কুশের?

অঙ্কুশ হাজরা (Ankush Hazra) টলিউডের প্রথম সারির অভিনেতা, অন্যজন বিখ্যাত ইউটিউবার। স্যান্ডি সাহা (Sandy Saha) এখন বেজায় জনপ্রিয়। তাঁর রসিকতায় মজে থাকেন নেটিজেনরা। সেলেবদের কটাক্ষ, কিংবা তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা করতেও পিছপা হন না এই ইউটিউবার, আর তাই বোধহয় নেটজনতার একাংশ স্যান্ডির মাখোমাখো ভিডিও তে মশগুল থাকেন। সেরকমই ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) ছবির কমেন্ট বক্সে একটি হাতির ছবি পোস্ট করেছিলেন স্যান্ডি। যাকে সোজাসুজি বডি শেমিং বললেও অত্যুক্তি হয় না। এখানেই শেষ নয়, অঙ্কুশ-ঐন্দ্রিলার থাইল্যান্ডের একটি ছবিতেও হাতির কার্টুন পোস্ট করেন তিনি। আর একাধিকবার এমন কাণ্ডকীর্তির জন্যই স্যান্ডি সাহা এখন ব্লক অঙ্কুশের প্রোফাইল থেকে। এই অভিযোগ ইউটিউবার নিজেই তুলেছেন।

স্যান্ডি সাহার দাবি, অঙ্কুশ নাকি তাঁকে হিংসে করেন এবং ভয় পান বলেই ব্লক করে দিয়েছেন। এমনকী তাঁর অভিযোগ, অঙ্কুশ নাকি তাঁকে হুমকি দিয়েছেন যে, তাঁকে ইন্ডাস্ট্রিতে কাজ করতে দেবেন না। পাল্টা অভিনেতা কী বলছেন? অঙ্কুশ সাফ জানিয়ে দিয়েছেন যে, তাঁর নিজস্ব টিম রয়েছে, তাঁরাই ফেসবুক হ্যান্ডেল করেন। আর তিনি কখনোই কাউকে ব্লক করেন না। পাশাপাশি অঙ্কুশ এও জানান যে, তিনি ইন্ডাস্ট্রিতে অতটাও প্রভাবশালী নন যে, কারো কাজ আটকাতে পারবেন। স্যান্ডির সঙ্গে কাজ করতে স্বচ্ছন্দ্যবোধ না করলে, তিনি নিজেই সরে যাবেন সেখান থেকে। কিন্তু কারও কাজ আটকাবেন না।

[আরও পড়ুন: পোষ্যকে স্নান করাতে একসঙ্গে যশ-নুসরত! ভাইরাল ছবি-ভিডিওয় নেটদুনিয়ায় শোরগোল]

অঙ্কুশের উত্তর, স্যান্ডি শিশুসুলভ কথা বলছেন। তবে অভিনেতা হিসেবে তিনি যে স্যান্ডিকে বেশ পছন্দ করেন, সেকথাও জানাতে ভোলেননি। উল্লেখ্য, এর আগে ইউটিউবার বং-গাই কিরণের সঙ্গেও মনোমালিন্য হয়েছিল অঙ্কুশের। তবে সেকথা এখন অতীত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sandy saha body shamed oindrila sen ankush hazra opens up on it

Next Story
বয়সের ছাপ দূরঅস্ত! ভেজা শরীরে কিলার লুকে কিং খান, নেটদুনিয়ায় উত্তেজনার পারদ তুঙ্গেShah Rukh Khan, Dabboo Ratnani, bollywood, Dabboo Ratnani calendar shoot, ডাব্বু রতনানি, শাহরুখ খান, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com