scorecardresearch

বড় খবর

‘বয়কট থেকে আমাকে দূরে রাখ ভাই, অনেক কষ্টে বেরিয়েছি’, বিস্ফোরক কপিল শর্মা

কেনই বা এসব থেকে দূরে থাকতে চান কপিল?

‘বয়কট থেকে আমাকে দূরে রাখ ভাই, অনেক কষ্টে বেরিয়েছি’, বিস্ফোরক কপিল শর্মা

বয়কট বলিউড নিয়ে উত্তাল সিনে দুনিয়া। সেই প্রকোপ টলিউডেও অল্পসল্প দেখা যাচ্ছে। বলি তারকাদের অনেকেরই মাথায় হাত, আগাম বয়কটের ট্রেন্ড নিয়ে ঘোরতর চিন্তায় তারা। এরইমধ্যে নিজের নতুন লুক নিয়ে শোরগোল ফেলে দিয়েছেন কমেডিয়ান অভিনেতা কপিল শর্মা। এই বয়কট ট্রেন্ড নিয়ে এবার মুখ খুললেন তিনিও।

কপিলের সঙ্গে বলিউডের অভিনেতা অভিনেত্রীদের সম্পর্ক দারুণ। তার শোয়ে উপস্থিত থাকেন অনেকেই। কিন্তু বয়কট বলিউড নিয়ে তার সাফ জবাব, বললেন – “আমি বুদ্ধিজীবী নই, আর আমার কোনও সিনেমাও আসেনি। তবে ট্রেন্ডের কথা যখন উঠছেই, আমি বলতে পারি। এগুলো সময়ের ব্যাপার। আজ চলছে কাল নাও থাকতে পারে”। পরমুহূর্তেই যখন তাকে জিজ্ঞেস করা হয়, যে অক্ষয় কুমারের ছবি বয়কট নিয়েও টুইটারে ট্রেন্ড চলছে, তখনই আসল জবাব দিলেন তিনি।

আরও পড়ুন [ যাদবপুরের রাস্তায় ট্রাফিক সামলাচ্ছেন অপরাজিতা! এ কী হল লক্ষ্মী কাকিমার? ]

আরও পড়ুন [ বয়কট নিশানার পাল্টা, BJP বিধায়কদের নন্দনে ‘ধর্মযুদ্ধ’ দেখাবেন রাজ! ]

কপিলের জবাব, “আমি তো শুনি নি যে অক্ষয় কুমারের ছবি বয়কট হচ্ছে! আর এই টুইটার ট্রেন্ডের মাঝে আমায় জড়িও না দয়া করে, অনেক কষ্টে এর থেকে বেড়িয়েছি। আর ঢুকতে চাই না এই বিতর্কের মধ্যে”। কপিলের সঙ্গে টুইটারের এক ভয়ানক ইতিহাস রয়েছে। এদিকে, শীঘ্রই আসতে চলেছে কপিল শর্মা শোয়ের নতুন সিজন। যাতে আর দেখা যাবে না কমেডিয়ান ক্রুস্না অভিষেককে। এই সিজন থেকে তিনি আর থাকছেন না। জানা যাচ্ছে, টাকা পয়সা নিয়েই সমস্যা। তবে যত তাড়াতাড়ি ঝামেলা মিটে যায় ততই মঙ্গল। আগামী দিনেই প্রথম এপিসোডের তারিখ ঘোষণা করা হবে।

আবার, কপিলের নতুন লুক নিয়ে রীতিমতো শোরগোল নেটপাড়ায়। কেউ বলছেন, কপিলকে অনিল কাপুরের ইয়াং রোগে ধরেছে! আবার কেউ বলছেন, এই হল সাফল্য। আপাতত, zwigato ছবিতে একজন ফুড ডেলিভারি বয়ের ভূমিকায় দেখা যাবে কপিলকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma reaction on boycott bollywood