scorecardresearch

বড় খবর

যাদবপুরের রাস্তায় ট্রাফিক সামলাচ্ছেন অপরাজিতা! এ কী হল লক্ষ্মী কাকিমার?

পথচলতিদের সঙ্গে কথাও বললেন অভিনেত্রী! ব্যাপারটা কী?

যাদবপুরের রাস্তায় ট্রাফিক সামলাচ্ছেন অপরাজিতা! এ কী হল লক্ষ্মী কাকিমার?
ট্রাফিক সামলাচ্ছেন অপা

শহর কলকাতার রাস্তায় ট্রাফিক সামলাচ্ছেন লক্ষ্মী কাকিমা অপরাজিতা? আর এই দৃশ্যের সাক্ষী থাকলেন কলকাতার রাস্তার মানুষেরা। কলকাতা পুলিশের ন্যায় সাদাকালো পোশাক, রোদ চশমা – এদিন শুটিং ফ্লোর ছেড়ে রাস্তায় কী করছেন অভিনেত্রী?

এক্কেবারে জোরকদমে কলকাতা পুলিশের সঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করলেন অপরাজিতা। রাস্তা সামলালেন, মানুষের সঙ্গে কথাও বললেন। তাদের ভালমন্দও জিজ্ঞেস করতে দেখা গেল তাকে। কিন্তু হঠাৎ কেন? আসলে তার আগামী ছবি কলকাতা চলন্তিকায় একজন ট্রাফিক পুলিশের চরিত্রেই অভিনয় করছেন তিনি। আর এবার যখন সুযোগ পেয়েছেন তখন অভিনেত্রী নিজেই সেই কাজ করতে শুরু করলেন। ছবির প্রচারে এই ভূমিকা নিদারুণ পালন করলেন তিনি।

আরও পড়ুন [ বারাণসীতে রিকশা চড়ছেন! ঘাটে ঘোল খাচ্ছেন দেব-মিঠুন, ভিড় সামলাতে হিমশিম… ]

আরও পড়ুন [ ৮ ঘণ্টা অপেক্ষা করান শাহিদ! প্রচণ্ড বিরক্ত হয়ে কিয়ারা গালিগালাজ করেন নায়ককে ]

একা নন, সঙ্গে ছিলেন পরিচালক পাভেল নিজেও। হাসিমুখে কলকাতা পুলিশের সঙ্গে মজায় মাতলেন টলিউডের অপা। অভিনেত্রীকে এরকম ভাবে রাস্তায় কাজ করতে দেখে রীতিমতো হতভম্ব সকলেই। কিন্তু তার একেবারেই সেইদিকে হুশ নেই। অভিনেত্রী বললেন, “কলকাতা পুলিশকে নিয়ে সত্যিই গর্ব হয়। ওদের পরিশ্রম, কাজের প্রতি নিষ্ঠা সত্যিই অনুপ্রেরণা দেয়। এই ছবির প্রোমোশনে না এলে বুঝতেই পারতাম না, যে ওরা কতটা সাহায্য করে মানুষকে”।

এদিকে, ছোটপর্দায় লক্ষ্মী কাকিমা হিসেবে তার জনপ্রিয়তা কম নেই। লক্ষ্মীর হিরো মাফিক কাজকর্ম নজর কেড়েছে দর্শকদের। কখনও একাই ক্যাপ বন্দুক দিয়ে গুন্ডা তারাচ্ছেন আবার কখনও একাই অসাধ্য সাধন করছেন – সত্যিই তিনি সুপারস্টার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Aparajita auddy as a traffic police in kolkata street