scorecardresearch

বড় খবর

‘ওঁরাই আসল স্টার..’, ‘ডাব্বাওয়ালা’দের নিজের শোয়ে ডেকে নিলেন, কপিলকে কুর্নিশ

মুম্বইয়ের ডাব্বাওয়ালাদের নিয়ে বিশেষ শো কপিল শর্মার।

‘ওঁরাই আসল স্টার..’, ‘ডাব্বাওয়ালা’দের নিজের শোয়ে ডেকে নিলেন, কপিলকে কুর্নিশ
মুম্বইয়ের ডাব্বাওয়ালাদের নিয়ে বিশেষ শো কপিল শর্মার

খাবার আনার সময় নেই। বাড়ি থেকে অফিসে খাবার দিতে আসারও কেউ নেই। তাই বলে কি ভুখা পেটে কাজ চলবে? সেই চিন্তা মুম্বইবাসীরা ছেড়েই দিয়েছেন। কারণ, কুছ পরোয়া নেহি! ডাব্বাওয়ালারা আছে তো। তাঁরাই তো রোজ মা-স্ত্রী, বোনেদের মমতামাখা খাবার দোরগোড়ায় পৌঁছে দিয়ে যান একেবারে যাথা সময়ে। এবার তাঁদেরকে নিয়েই বিশেষ শোয়ের আয়োজন করলেন কপিল শর্মা।

কথাতেই আছে ট্রেন-বাস সবকিছু দেরি করতে পারে, কিন্তু মুম্বইয়ের ডাব্বাওয়ালারা একদম সময়ে পৌঁছন..। আর একথা যে অক্ষরে অক্ষরে সত্যি, তা মায়ানগরীর লাখো লোকেরাই সাক্ষী। এবার মুম্বইয়ের সেই ডাব্বাওয়ালাদেরই কুর্নিশ জানিয়ে নিজের শোয়ে ডেকে নিলেন কপিল শর্মা।

বুধবার সোশ্যাল মিডিয়ায় এই সুখবর দেন কপিল। পাশাপাশি ডাব্বাওয়ালাদের উদ্দেশে লেখেন- “ওঁরাই মুম্বইয়ে গর্ব।” পরনে সাদা প্যান্ট-জামা আর মাথায় গান্ধী টুপি সারিবদ্ধসভাবে দ্য কপিল শর্মা শোয়ের মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন ডাব্বাওয়ালারা। আর সকলের মধ্যমণি সঞ্চালক কপিল। তাঁর শেয়ার করা ছবিতেই ধরা পড়ল এমন মুহূর্ত। এই বিশেষ পর্বের আয়োজন করায় অনেকেই কপিলকে ধন্যবাদ জানিয়েছেন।

ক্যাপশনে কপিল লেখেন- “বাস, ট্রেন দেরি করতে পারে, কিন্তু এই ভাইয়েরা সর্বদাই ঠিক সময়ে পৌঁছে যান। বহু বছর ধরে প্রতিদিন প্রায় ২০০০০০ টিফিন ওঁরা পৌঁছে দিচ্ছে। এহেন নিষ্ঠা, ধৈর্য আর পরিশ্রমের জন্য ওঁদের কুর্নিশ জানাই।”

[আরও পড়ুন: ‘আমরা আগে ভারতীয় তারপর তেলুগু’, RRR নিয়ে মুখ্যমন্ত্রী রেড্ডিকে কড়া আক্রমণ আদনানের]

প্রসঙ্গত, এই ডাব্বাওয়ালাদের জন্য রোজ মুম্বইয়ের লাখো মানুষ ঠিক সময়ে খেতে পারেন। ১৮৯০ সাল থেকেই এই পেশা শুরু হয়। বর্তমানে অনলাইন ফুড ডেলিভারি অপশনের মাঝেও দিব্যি জ্বলজ্বল করছে এই পেশা। আজও প্রায় ৫ হাজার ডাব্বাওয়ালারা রোজ কাজের জন্য সাত-সকালে বাড়ি থেকে বেরোন। আর অদ্ভূত তাঁদের সময়জ্ঞান। কবে দেখা যাবে এই বিশেষ পর্ব? এই সপ্তাহান্তে রাত সাড়ে ৯টায় সোনি টিভি-তে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma to host dabbawalas at show call them the pride of mumbai