১২ ডিসেম্বর কি বিয়ে করছেন কপিল শর্মা ?

শোনা যাচ্ছে ১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন কপিল শর্মা। ইন্ডাস্ট্রিতে খবর অনেকদিনের প্রেমিকা জিন্নি চতরথের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি।

By: Mumbai  October 22, 2018, 6:28:53 PM

অনেক দিনের অপেক্ষার পর টেলিভিশনে কামব্যাক করেছেন কপিল শর্মা। তাহলে কি এই কমেডি তারকা ব্যস্ত ছিলেন তাঁর বিয়ের প্ল্যান নিয়ে? শোনা যাচ্ছে ১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন কপিল শর্মা। ইন্ডাস্ট্রিতে খবর অনেকদিনের প্রেমিকা জিন্নি চতরথের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের ঘনিষ্ঠ সূত্রের খবর, “কপিল অবশেষে ডিসেম্বরে বিয়ে করছেন। তাঁর কাছের বন্ধুদের সেই সময়টা ফাঁকা রাখতে বলেছেন তিনি। আনুষ্ঠানিকভাবে খুব তাড়াতাড়িই তারিখ ঘোষনা করবেন কপিল।”

আরও পড়ুন, অনামিকা খান্নার সি গ্রীন শাড়িতে জ্যাকলিন ফার্নান্ডেজ

ওই সূত্র অনুযায়ী, “যদি ১২ তারিখই বিয়ের তারিখ হয় তাহলে আর দেরি করতে চান না কপিলের পরিবার। ইতিমধ্যেই তাঁরা বিগ ফ্যাট পাঞ্জাবি ওয়েডিংয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন। কপিলের হোমটাউনেই বিয়েটা হবে। এখন মুম্বইয়ে থাকলেও কপিল ব্যক্তিগতভাবে সমস্ত যোগাযোগ রাখছেন ও প্রস্তুতির দিকে চোখ আছে তাঁর। তার শোও তাড়াতাড়িই ফ্লোরে আসতে চলেছে। অতএব, এই মুহূর্তে তাঁর ঝুলিতে অনেক কিছুই রয়েছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে কপিল ডিসেম্বরে তার বিয়ে নিয়ে মুখ খোলেন। তিনি বলেছিলেন, “হ্যাঁ! এটা হচ্ছে। সবার বিয়ে হচ্ছে, আমিই বা কেন পিছিয়ে থাকি? কিন্তু তারিখটা এখনও ঠিক হয়নি।” তিনি আরও বলেছিলেন, “আর যদি আনুষ্ঠানিক ঘোষনার কথা বলেন, আমি এমন একজন মানুষ যে চায় জনতা সবটা জানুক। তাই যত শিগগিরি তারিখ ঠিক হবে তৎক্ষণাৎ আমি ঘোষনা করব।”

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kapil sharma to tie the knot on december

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X