‘সেক্স নিয়ে এত প্রশ্ন কেন?’, করণের শোয়ে তাঁকেই ঘোল খাওয়ালেন আমির

‘অন্যের যৌনজীবন নিয়ে প্রশ্ন করে কি পাও?’ করণকে প্রশ্ন আমির খানের।

‘সেক্স নিয়ে এত প্রশ্ন কেন?’, করণের শোয়ে তাঁকেই ঘোল খাওয়ালেন আমির
করণ জোহরকে এ কী বললেন আমির খান!

বলিউড নিয়ে করণের ফোড়ণ! আর কাউচে সেলিব্রিটি। সঙ্গে গরম কফি। গল্প মজবে না মানে? আলবাৎ! মজবে। আর সেখানে বলিউডের ‘গসিপ কিং’ করণ জোহর যদি হাজির থাকেন, তাহলে তো কথাই নেই। তারকাদের বেডরুম থেকে সিনেমার সেট, সব হাঁড়ির খবর বের করতে তাঁর জুড়ি মেলা ভার! আর ‘কফি উইথ করণ’ (Koffee With Karan 7)-এর এক পর্বে আমির খানকে যৌন-জীবন নিয়ে প্রশ্ন করতেই বিপাকে! পাল্টা ঘুরিয়ে করণ জোহরকে মায়ের ভয় দেখালেন আমির।

প্রসঙ্গত, ‘কফি উইথ করণ’-এর আগামী পর্বে করণ জোহরের অতিথি দুই ‘লাল সিং চাড্ডা’ তারকা করিনা কাপুর ও আমির খান। সেখানেই গল্প, আড্ডার মাঝে করণ জোহর করিনাকে প্রশ্ন ছোঁড়েন, ‘আচ্ছা বিয়ের পর উদ্দাম যৌনজীবনের কথাটা কি শুধুই একটা ভুল ধারণা?’ পাল্টা অভিনেত্রী বলেন, ‘ও ছাড়ো, তুমি ওটা বুঝবে না।’ তারপরই সঞ্চালক করণ জোহরের মন্তব্য, ‘আমার মা কিন্তু এই শো-টা দেখে..।’ করণ-করিনার কথার মাঝখানেই ফোড়ণ কাটেন আরেক অতিথি আমির খান। বলেন, ‘আরে তুমি যখন অন্য কারো সেক্স লাইফ নিয়ে প্রশ্ন করো, তোমার মা সেটা শুনলে তখন ক্ষুণ্ণ হবেন না?’

সেই শোয়ে করিনা সাফ আমির খানকে জানান যে, অভিনেতার কোন স্বভাবটা তাঁর অপছন্দের। অভিনেত্রী বলেন, “একটা সিনেমা শেষ করতে তুমি ১০০ থেকে ২০০ দিন নাও। অক্ষয় কুমার তো ৩০ দিনে সেরে ফেলে।” যা শুনে আমির হতবাক হন। শুধু তাই নয়, করণ জোহরের শোয়ে আমির খানের ফ্যাশন সেন্স নিয়েও টিপন্নি কাটেন করিনা।

[আরও পড়ুন: ডিভোর্স! তাতে কি? নিয়ম মেনে সপ্তাহে প্রাক্তন ২ স্ত্রীয়ের সঙ্গে দেখা করেন আমির]

YouTube Poster

[আরও পড়ুন: ‘হিন্দুত্ববাদী পার্টির কামিনী!’, ‘ধর্মযুদ্ধ’ নিয়ে পার্নোকে বয়কটের ডাক তথাগতর]

উল্লেখ্য, ‘লাল সিং চাড্ডা’র প্রচারের জন্যই ‘কফি উইথ করণ’-এর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমির-করিনা। আর সেখানেই করণ জোহর সেক্স লাইফ নিয়ে প্রশ্ন ছুঁড়তেই ফোঁস করে ওঠেন আমির খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar asks kareena about sex life aamir khan slams

Next Story
পার্থকে পেয়ে ইন্ডাস্ট্রির যে প্রযোজককে ‘ঠকান’ অভিনেত্রী অর্পিতা!