scorecardresearch

বড় খবর

‘থুরি’! বন্ধ তো হচ্ছে-ই না, বরং ‘কফি উইথ করণ’ ফিরছে নয়া টুইস্ট নিয়ে

চ্যাট শো নিয়ে করণ জোহরের বাণিজ্যিক কৌশল। কী বললেন দেখুন।

Karan Johar, Koffee with Karan 7, Disney Plus Hotstar, করণ জোহর, কফি উইথ করণ, ডিজনি প্লাস হটস্টার, bengali news today
'কফি উইথ করণ' ফিরছে নয়া টুইস্ট নিয়ে

বুধবার সকালেই ঘটা করে জানিয়েছিলেন যে বন্ধ হতে চলেছে দর্শকদের প্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’। টুইটে করণ জোহর লিখেছিলেন, “‘কফি উইথ করণ’ আমার পাশাপাশি আপনাদের জীবনেরও অংশ হয়ে উঠেছিল। গত ছয়টি মরসুমের সাক্ষী থেকেছেন আপনারা। আমার মনে হয়, এই শোয়ের মাধ্যমে আমরা একটা প্রভাব ফেলতে পেরেছি। শুধু তাই নয়, পপ কালচারের ইতিহাসেও জায়গা করে নিয়েছি। আর তাই ভারাক্রান্ত হৃদয়ে ঘোষণা করতে হচ্ছে যে, ‘কফি উইথ করণ’ আর ফিরছে না।” আর এই ঘোষণার পরই যখন শোরগোল তুঙ্গে, ঠিক তখনই বোমা ফাটালেন প্রযোজক-পরিচালক তথা সঞ্চালক।

সন্ধেবেলাই নতুন পোস্টে জানালেন, “আসলে এবার থেকে আর টিভির পর্দায় নয়, ‘কফি উইথ করণ’ দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে।” এটা যে করণের বাণিজ্যিক কৌশল ছাড়া যে আর কিছুই নয়, তা বলাই বাহুল্য। দ্বিতীয় পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় তাঁর বন্ধুরা কমেন্ট করেছেন। ফারহা খানের মন্তব্য, “আমি আগেই জানতাম।” এছাড়াও ইন্ডাস্ট্রির অনেকেই সেখানে করণের উদ্দেশে শুভেচ্ছা জানিয়েছেন।

নয়া পোস্টে করণের ঘোষণা- “‘কফি উইথ করণ’ ফিরছে না টিভির পর্দায়। কারণ, সব ভাল গল্পের একটা টুইস্টের দরকার হয়। আমি ভীষণ উৎফুল্লিত হয়ে ঘোষমা করছি যে, সপ্তম সিজন এক্সক্লুসিভলি দেখানো হবে ডিজনি প্লাস হটস্টার-এ। দেশের বড়সড় তারকারা আবারও কফিতে চুমুক দিতে দিতে কাউচে ফিরবেন তাঁদের গোপন তথ্য নিয়ে। নতুন খেলাও থাকছে তাতে। ভালবাসা, ক্ষোভ.. তারকাদের সব গল্প নিয়েই ফিরছি ‘কফি উইথ করণ’-এ ডিজনি প্লাস হটস্টার-এর প্ল্যাটফর্মে।”

[আরও পড়ুন: আপাতত সুস্থ মাধবী মুখোপাধ্যায়, ৬ দিন পর বাড়ি ফিরলেন বর্ষীয়ান অভিনেত্রী]

প্রসঙ্গত, করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’ নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা, কৌতূহলের অন্ত নেই। প্রতিবার নতুন সিজন শুরু হওয়ার আগে মুখিয়ে থাকেন অনুরাগীরা। করণ জোহরের প্রশ্নবাণের সম্মুখীন হয়ে বলিউড তারকারা কতটা বুদ্ধিদীপ্ত উত্তর দিতে পারেন, সেটাই ‘কফি উইথ করণ’-এর মূল আকর্ষণ। তবে এই শো-কে কেন্দ্র করে সমালোচনা-বিতর্কও কম কিছু হয়নি। বহু তাবড় তারকাদের হাঁড়ির খবর বের করেন করণ। এবারও যে তার অন্যথা হবে না, তা বুঝিয়েই দিলেন।

উল্লেখ্য, ২০০৪ সালে শুরু হয়েছিল ‘কফি উইথ করণ’। প্রথম অতিথি ছিলেন করণ জোহরের দুই ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খান ও কাজল। এরপর এই শোয়ে সলমন খান, আমির খান, অক্ষয়-টুইঙ্কল, সইফ আলি খান থেকে শুরু করে কঙ্গনা রানাউত, প্রায় সিংহভাগ বলিউড তারকারাই অংশ নিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar confirms koffee with karan 7 will stream on disney plus hotstar