scorecardresearch

বড় খবর

‘বিগ বস’ OTT-তে সিদ্ধার্থ শুক্লাকে বিশেষ শ্রদ্ধার্ঘ্য, কেঁদে ফেললেন করণ জোহর, দেখুন ভিডিও

সিদ্ধার্থের কথা বলতে গিয়ে গলা বুজে এল সঞ্চালক করণ জোহরের।

Sidharth Shukla, Sidharth Shukla death, Karan Johar, Bigg Boss OTT, বিগ বস ওটিটি, করণ জোহর, সিদ্ধার্থ শুক্লা, সিদ্ধার্থকে শ্রদ্ধার্ঘ্য করণের, bengali news today
সিদ্ধার্থ শুক্লাকে বিশেষ শ্রদ্ধার্ঘ্য জানাতে গিয়ে কেঁদে ফেললেন করণ জোহর

‘বিগ বস ১৩’-র বিজয়ী সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। ‘বালিকা বধূ’ সিরিয়ালে শিব-এর চরিত্রে অভিনয় করে যে জনপ্রিয়তা পেয়েছিলেন, তার থেকেও জনপ্রিয় এই রিয়ালিটি শো রাতারাতি সুপার সেলেব করে তুলেছিল তাঁকে। সঞ্চালক সলমন খান খোদ সিদ্ধার্থের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। আর সেই অভিনেতাকে অকালে হারিয়েই শোকস্তব্ধ ‘বিগ বস’ নির্মাতারা। সেই প্রেক্ষিতেই শোয়ের ওটিটি ভার্সনে (Bigg Boss OTT) সম্প্রতি বিশেষভাবে শ্রদ্ধাজ্ঞাপন করা হল প্রয়াত অভিনেতাকে। আর সেই সময়ে সিদ্ধার্থের কথা বলতে গিয়ে গলা বুজে এল সঞ্চালক করণ জোহরের (Karan Johar)। চোখের কোণায় অশ্রুবিন্দু চিক চিক করে উঠল। শোয়ের সেই অংশের ভিডিওই বর্তমানে নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে।

কোনওমতে নিজেকে সামলে নিয়ে করণ বললেন, “সিদ্ধার্থ শুক্লা নামটাই আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছিল। এই বিগ বস পরিবারের ভীষণ কাছের মানুষ ছিল ও। সিদ্ধার্থ শুধু আমারই নয়, গোটা ইন্ডাস্ট্রির বহু মানুষের বন্ধু। ওর এভাবে চলে যাওয়াটা এখনও বিশ্বাসই করতে পারছি না। আমি শোকস্তব্ধ। আমি শ্বাসও নিতে পারছি না। সিড একজন ভাল সন্তান, ভাল বন্ধু, দারুণ একজন মানুষ ছিল। ওর ওই ইতিবাচক আচরণ আর মন ভোলানো হাসিটাই সবার মন জয় করত। সিদ্ধার্থ তোমাকে খুব মিস করব।” ‘বিগ বস’ OTT-র মঞ্চে একথা বলতে বলতেই সঞালক করণের চোখে জল চলে এল। দেখুন সেই ভিডিও।

[আরও পড়ুন: কৌশিকী অমাবস্যায় পুণ্যলাভে শুটিং ফ্লোরেই মা তারার পুজো ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচীর]

পাশাপাশি শুক্লার পরিবারের তরফেও প্রয়াত অভিনেতার আত্মার শান্তি কামনা করে বিবৃতি জারি করা হয়েছে। সোমবার বিকেলেই সিদ্ধার্থের স্মরণসভার আয়োজন করা রয়েছে। উপস্থিত থাকবেন টেলিভিশন ইন্ডাস্ট্রির বন্ধুরা।

কেউ বিশ্বাস-ই করতে পারছেন না সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) আর নেই! হতবাক বিনোদন জগৎ। জনপ্রিয় অভিনেতার এমন অকালপ্রয়াণে মর্মাহত বন্ধু-বান্ধব, ইন্ডাস্ট্রির সহকর্মীরা। জীবন-মৃত্যু সত্যি বড় অনিশ্চয়তার। কিন্তু তাই বলে এই বয়সে জ্বলজ্যান্ত একটা মানুষ, এভাবে চিরঘুমের দেশে চলে যাবে, এই সত্যিটা মানা বড় কষ্টের হয়ে উঠেছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মতোই গোটা ইন্ডাস্ট্রিকে নাড়িয়ে দিয়েছে সিদ্ধার্থ শুক্লার অকালপ্রয়াণ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar in tears as he pays tribute to sidharth shukla on bigg boss ott