scorecardresearch

বড় খবর

‘বলিউডের ২ তারকাকে জীবনেও ডাকব না শোয়ে’, কাকে ভয় পান করণ জোহর?

নিজের শোয়ে কাদের ডাকতে চান না তিনি?

‘বলিউডের ২ তারকাকে জীবনেও ডাকব না শোয়ে’, কাকে ভয় পান করণ জোহর?
কাদের ডাকতে চান না তিনি?

হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো কফি উইথ করণের কাউচে উপস্থিত থাকতে মুখিয়ে থাকেন সেলেবরা। কেউ কেউ তো একাধিকবার এসেছেন এই শোয়ে। কিন্তু এরই মাঝে আবার অনেকেই শোয়ের আমন্ত্রণ এড়িয়েও গিয়েছেন। তবে করণের জীবনেও এমন দুইজন সেলেব রয়েছেন যাদের তিনি একেবারেই এই শোয়ে ডাকতে চান না, এও সত্যি?

ঘটনা একেবারেই সত্যি! এবং সেটি নিজে মুখে স্বীকার করেছেন করণ জোহর। ইন্ডাস্ট্রিতে তার ডাকে সাড়া দেন সকলেই। কিন্তু এমন দুইজন ব্যক্তি কারা যাদের একেবারেই অনুষ্ঠানে ডাকতে চান না তিনি? কানাঘুষো শোনা যাচ্ছে তাদের নাকি ভয়ও পান করণ। কিন্তু কেন? পরিচালক – প্রযোজক জানিয়েছেন, সেই দুইজনের একজন হলেন রেখা। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “রেখাকে শোয়ে ডাকবেন এরকম ভাবনা চিন্তাও ছিল তার। এই নিয়ে কথাও হয়েছিল তার সঙ্গে। কিন্তু তাঁকে রাজি করাতে  পারিনি। তারপর একসময় ভাবলাম, যে রেখা ম্যামের মধ্যে অদ্ভুত একটা সৌন্দর্য এবং স্নিগ্ধতা রয়েছে। উনি খুব রহস্যময়ী, আর আমি চাই সেটা বজায় থাক”।

আরও পড়ুন [ ‘সিনেমা বয়কটের কিন্তু একটা পজিটিভ দিক আছে!’ এ কেমন মন্তব্য শাহরুখের? ]

শুধু রেখা নন। আরেকজনকে ডাকতেও রীতিমতো ভয়ে কাঁপেন করণ। তিনি আর কেউ নন, কাছের বন্ধু এবং প্রযোজক আদিত্য চোপড়া। পরিচালক বলেন, “আমি নিজেও জানি না যে আদিকে আমার শোয়ে কোনোদিন ডাকতে পারব কিনা। অত সাহস আমার নেই”। ভাবলেই ভয় লাগে। কিন্তু আদিত্যর সঙ্গে তার সম্পর্ক কারওর অজানা নয়। একসঙ্গে এত ছবিতে কাজ, তার বাইরেও পারিবারিক সূত্রে ঘনিষ্ঠতা তারপরেও আদি চোপড়াকে এত ভয় পান তিনি?

শেষ দুই সিজনে, দক্ষিণী ছবির তারকারাও এসেছেন। এবারও একের পর এক সেলেবদের উপস্থিতিতে জমে উঠেছে কফি উইথ করণ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar says never invite these two celebs in koffee with karan