scorecardresearch

বড় খবর

‘সিনেমা বয়কটের কিন্তু একটা পজিটিভ দিক আছে!’ এ কেমন মন্তব্য শাহরুখের?

বয়কট নিয়ে কী বললেন কিং খান?

‘সিনেমা বয়কটের কিন্তু একটা পজিটিভ দিক আছে!’ এ কেমন মন্তব্য শাহরুখের?
বয়কট নিয়ে সরব শাহরুখ

বয়কট বলিউড নিয়ে শোরগোল তুঙ্গে! বলি তারকাদের বেশিরভাগই এই বয়কটের শিকার। এমনকি এখন থেকেই শাহরুখের ‘পাঠান’ ছবি বয়কট করতেই সোশ্যাল মিডিয়ায় আওয়াজ উঠছে। কিন্তু এই নিয়ে কিং খান একেবারেই নিশ্চিন্ত! কী বলছেন অভিনেতা?

‘লাল সিং চাড্ডা’ এবং ‘রক্ষা বন্ধেনর’ পর থেকেই শাহরুখের ‘পাঠান’ সুপার ফ্লপ করার পদক্ষেপ নিয়েছেন নেট জনতা। অনেক বছর পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ। ‘পাঠান’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। কিন্তু এরই মাঝে বয়কট বলিউড নিয়ে এক বার্তা দিলেন অভিনেতা। তার বক্তব্য, সোশ্যাল বয়কট হলে একটাই সুবিধা, সিনেমা খারাপ হলেও একটা ছুতো পাওয়া যায়। যে সিনেমাটা ভাল ছিল, শুধু সোশ্যাল বয়কট হল বলে চলল না। নিজের মনকে একটা সান্তনা দেওয়া যায় এই আরকি!

আরও পড়ুন [ দক্ষিণী আল্লু অর্জুন এবার কোরিয়ায় কাজ করছেন! ঝড় তোলা এই ভিডিও দেখুন ]

কিন্তু এদেশের ভক্তদের ওপর বিরাট আস্থা আছে শাহরুখের। তার ফ্যানরা তাকে একেবারেই ডুবতে দেবেন না এমনটাই মনে করেন কিং খান। বললেন, “আমি বাজী রেখে বলতে পারি এইদেশে যেভাবে আমায় ভালবাসা হয়েছে, এরকম অনেককেই বাসা হয়নি। আমি দুটো কথা খারাপ বলেছি না কি বলেছি তাতে আমায় যারা ভালবাসেন তারা কখনই খারাপ মনে করতে পারেন না। আমার মনে হয় না এর প্রভাব আমার সিনেমার ওপর পড়বে”।

একের পর এক ছবি ফ্লপ। মাথায় হাত প্রোডিউসারের। সামনেই এতগুলো বড় রিলিজ। আর সেই নিয়েই চিন্তায় সকলে। কিন্তু শাহরুখ নিজের দুনিয়াতে। সামনে রিলিজ, ‘পাঠান’, ‘জওয়ান’ এবং ‘ডানকির’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh reaction on boycott bollywood