scorecardresearch

‘৫ কোটির ওপেনিং দেয় না, আবার ২০ কোটি চায়!’, বিস্ফোরক কথা বলে খুনের ভয়ে করণ জোহর

কোন বলিউড তারকার বিরুদ্ধে এমন অভিযোগ করণ জোহরের?

‘৫ কোটির ওপেনিং দেয় না, আবার ২০ কোটি চায়!’, বিস্ফোরক কথা বলে খুনের ভয়ে করণ জোহর
বলিউড তারকাদের চাহিদা নিয়ে বিরক্ত করণ জোহর

প্রকাশ্যে মনের কথা বলতে করণ জোহরের জুড়ি মেলা ভার। বলিউড তারকাদের বেডরুম সিক্রেট থেকে ব্যক্তিগত জীবনের গোপন কেচ্ছা কীভাবে ঝুলি থেকে বের করতে হয়, তা বোধহয় এই প্রযোজক-পরিচালকের থেকে বেশি কেউ জানেন না! আর এবার তিনিই বি-টাউনের ‘তথাকথিত’ সুপারস্টারদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন।

বলিউডে বক্সঅফিসেরর ডুবন্ত লক্ষীলাভ থেকে বাইশের হিন্দি সিনেমার, তারকাদের মাত্রাতিরিক্ত পারিশ্রমিক এবং বিগ বাজেট ছবিগুলির ধরাশায়ী হওয়ার মতো বিষয়েও সম্প্রতি মুখ খোলেন করণ জোহর। সেই প্রেক্ষিতেই বলিউড তারকাদের ‘আমিত্ব’ নিয়ে অভিযোগ ছোঁড়েন তিনি।

করণের কথায়, “সিনেবাজারে ব্যবসার কথা মাথায় রেখে ইন্ডাস্ট্রিতে নতুন মুখদের লঞ্চ করানোর এখন আর কোনও মানে হয় না। মানুষ যদিও তারকাদের নিয়ে মাতামাতি করে বাস্তবে, টিকিট বিক্রির ক্ষেত্রে তাতে কোনও প্রভাব পড়ে না। তারকারা এটা ধরেই নিয়েছে যে- আমার মানেই বক্সঅফিসে হিট!” সম্প্রতি মাস্টার্স ইউনিয়ন পডকাস্টে সুপারস্টারদের নিয়ে একথা বলেন তিনি। তাঁর মত, সিনেমর বাজারের দিক থেকে তেলেগু ইন্ডাস্ট্রি এখন সবথেকে এগিয়ে। বিগত কয়েক বছর ধরেই এসএস রাজামৌলির সিনেমা বক্সঅফিস কাঁপাচ্ছে। করণ নিজেও দক্ষিণী এই পরিচালকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ‘বাহুবলী’ ও ‘ব্রহ্মাস্ত্র’র জন্য।

[আরও পড়ুন: একের পর এক সিরিয়াল থেকে বাদ! বেজায় বিরক্ত নবনীতা]

এরপরই করণ জোহর যোগ করলেন, “একথা বলার জন্য আমি হয়তো খুন হয়ে যেতে পারি- রিলিজের পয়লা দিনে ৫ কোটির ব্যবসা করতে পারে না, আবার পারিশ্রমিক হিসেবে ২০ কোটি টাকা চায়। এটা কি মানা যায়? আসলে বিভ্রম রোগের কোনও ওষুধ নেই।” উল্লেখ্য ২০১৮ সালেও বলিউড তারকাদের গগনচুম্বী পারিশ্রমিকের বহর নিয়ে মুখ খুলেছিলেন প্রযোজক-পরিচালক। কোনওরকম রেয়াত না করেই করণ তখন বলেন, “ওরা সব উন্মাদ। দুটো সিনেমা হিট করেছে মানেই হঠাৎ করে ওদের কাছে সব আমি, আমার আর আমাকে.. এই আমিত্বতে ভোগে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar slams actors who demand 20 crore but cant deliver 5 crore opening