scorecardresearch

বড় খবর

একের পর এক সিরিয়াল থেকে বাদ! বেজায় বিরক্ত নবনীতা

চূড়ান্ত কথা হওয়ার পরও বারবার এমন ঘটনার শিকার অভিনেত্রী।

একের পর এক সিরিয়াল থেকে বাদ! বেজায় বিরক্ত নবনীতা
একের পর এক সিরিয়াল হাতছাড়া নবনীতা দাসের

‘দীপ জ্বেলে যাই’ ধারাবাহিকের সুবাদে টেলিদর্শকদের অন্দরমহলে বেজায় জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন নবনীতা দাস। তারপর থেকে ‘অর্ধাঙ্গিনী’, ‘মা তারা’-র মতো একাধিক হিট সিরিয়ালে অভিনয় করেছেন, আর এখন কিনা সেই অভিনেত্রীকেই একের পর এক সিরিয়াল থেকে বাদ দেওয়া হচ্ছে। বেজায় বিরক্ত নবনীতা দাস।

কথাবার্তা চূড়ান্ত পর্যায়ে পৌঁছনোর পর লুক সেটও হয়ে যাচ্ছে। তবে কাজ আর কিছুতেই এগোচ্ছে না। প্রত্যেকবারই এই এক ঘটনা ঘটছে নবনীতার সঙ্গে। এবারও তাই। সম্প্রতি সাহানা দত্তর ‘পঞ্চমী’ ধারাবাহিকে অভিনয় করার প্রস্তাব এসেছিল তাঁর কাছে। কিন্তু সেখানে নবনীতার পরিবর্তে কাস্ট করা হয় সুস্মিতা দে-কে। এখানেই শেষ নয়। হাতছাড়া হয় আরও একটি সিরিয়াল।

‘সাধক রামপ্রসাদ’ নামে এক নতুন সিরিয়াল আসছে। যে ধারাবাহিকের সুবাদে টেলিপর্দায় আবারও প্রত্যাবর্তন করতে চলেছেন ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচী চৌধুরি। কানাঘুষো শোনা গিয়েছিল, সেখানেই নাকি শ্যামার চরিত্রে অভিনয় করার কথা ছিল নবনীতা দাসের। উল্লেখ্য, এর আগেও ‘মা তারা’ সিরিয়ালে সব্যসাচীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। তবে এক্ষেত্রেও কথাবার্তা এগনোর পর কাজ কিছুই হয়নি। শোনা গেল, শ্যামার চরিত্রের জন্য প্রস্তাব গিয়েছে পায়েল দে-র কাছে।

[আরও পড়ুন: ‘পরিবার কাশ্মীরি, তাও পদবী খান কেন?’ কটাক্ষ শাহরুখকে, পাল্টা মোক্ষম জবাব ‘কিং’য়ের]

এপ্রসঙ্গে নবনীতা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পঞ্চমী’র জন্য সাহানা নতুন মুখ খুঁজছিলেন। তবে নবনীতার লুক আগেই সেট হয়ে গিয়েছিল। এমনকী প্রোমো শুটের জন্য তাঁর কাছ থেকে ডেট-ও নেওয়া হয়েছিল। মাঝখানে স্বামী জিতু কামালের সঙ্গে বাইরে ঘুরতে যান নবনীতা। ৩০ ডিসেম্বর শুট করার কথা। তবে ২৯ তারিখ প্রযোজনা সংস্থা অভিনেত্রূীকে ফোন করে জানায় যে, কাজটা হচ্ছে না।

নবনীতা দাসের কথায়, “বিগত কয়েকবছর ধরে এতবার এগুলো আমার সঙ্গে হয়েছে যে এখন আর আমার খারাপ লাগে না। তবে কেন বারবার এরকম কাজ হাতছাড়া হচ্ছে জানি না। এখন আবার আরেকটা কাজের প্রস্তাব এসেছে। তাদের বলেছি, নিজেদের মধ্যে আগে চূড়ান্ত পর্যায়ে কথা বলে নিয়ে আমাকে জানাতে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Television actress nabanita das losing serials