scorecardresearch

বড় খবর

মা হয়েছেন সোনম, বিশ্বাসই হচ্ছে না করণের! দাদু অনিলকে রীতিমতো ঠুকলেন পরিচালক?

কী এমন বললেন পরিচালক?

মা হয়েছেন সোনম, বিশ্বাসই হচ্ছে না করণের! দাদু অনিলকে রীতিমতো ঠুকলেন পরিচালক?
সোনমকে শুভেচ্ছা করণের

গতকালই সোনমের ( Sonam Kapoor ) জীবনে এসেছে খুশির খবর। পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সুখবর। আর তার সঙ্গেই আনন্দ উৎসব কাপুর পরিবারে। একে একে বলিউডের সকলেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে পরিচালক করণ জোহরের ( Karan Johar ) শুভেচ্ছা সবসময়ের মত এবারেও হাটকে!

মা হয়েছেন সোনম। সেই ছোট্ট সোনমের কোল আলো করে সন্তান এসেছে, এ যেন বিশ্বাসই করতে পারছেন না সোনম। করণ শুভেচ্ছাবার্তার সঙ্গে বললেন, আমি তো ভাবতেই পারছি না যে সোনম এখন মা! আমার মনে হয় না, অনিল দাদু ডাক শুনতে আগ্রহ পাবে কারণ ও সবসময়ের জন্যই জোয়ান। অনিল কাপুরকে এই জেনারেশনেও ইয়াং স্টার হিসেবে গণ্য করা হয়। মজার ছলে এও বলা হয়, যে অনিলের দাড়ি একটুও সাদা হয়নি।

আরও পড়ুন [ মা হলেন সোনম, ফুটফুটে ‘রাজপুত্র’কে দেখে খুশিতে ডগমগ দাদু অনিল ]

গতকাল সন্ধ্যায় সোনম জানালেন সুখবর। লিখলেন,  আমাদের পুত্রসন্তান হয়েছে। সকলকে ধন্যবাদ। আমাদের জীবন সবে শুরু হল তবে অনেক কিছুই বদলে গেল। সোনমের বেবি শাওয়ার জুড়ে হুল্লোড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। আবার কোভিডের কারণে মুম্বাইয়ের বেবি শাওয়ার বাতিলও করেছিলেন অভিনেত্রী।

এদিকে, ছোট্ট রাজপুত্রকে দেখে আনন্দে ফুটছেন দাদু অনিল কাপুর এবং পরিবারের সকলে। খুশিতে আত্মহারা অর্জুন কাপুর থেকে অন্যান্যরা। আপাতত সুস্থ আছেন সোনম।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar wishes sonam kapoor says cant belive sonam is a mother