করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এবার ওয়েব সিরিজে?

নেটফ্লিক্সে 'লাস্ট স্টোরিজ' পরিচালনা করেছিলেন করণ জোহর। এবার শোনা যাচ্ছে তিনি 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার'কে বিশ্বের কাছে পৌঁছে দিতে চাইছেন ওয়েব সিরিজের মাধ্যমে।

By: Mumbai  Updated: Jul 14, 2019, 10:38:14 AM

পরিচালক করণ জোহর তাঁর ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’কে পৌঁছে দিতে চান বিশ্বের দর্শকের কাছে। এশিয়ান এজের রিপোর্ট অনুযায়ী, পরিচালক এই ছবির ফ্র্যানঞ্চাইজিকে ওয়েব সিরিজে বদলে দিতে চাইছেন। প্রসঙ্গত, এই ফ্র্যানঞ্চাইজির প্রথম ছবিতে দেখা গিয়েছিল আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মলহোত্রাকে। আর টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়া অভিনীত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’-তে অতিথি হিসাবে দেখা যাবে তাঁদের।

তবে এই সিরিজের গল্প সম্পূর্ণ আলাদা হতে চলেছে। করণের হাতে এখন নানা প্রজেক্ট রয়েছে। কিয়ারা আদবানিকে নিয়ে নেটফ্লিক্স অরিজিনালসের ছবি ‘গিল্টি’ প্রযোজনা করছেন তিনি।

আরও পড়ুন, কঙ্গনাকে নিয়ে আর কোনও লেখা নয়! সাংবাদিকদের বয়কটকে সমর্থন প্রেস ক্লাবের

আগে একটি বক্ত্যবে কেজো বলেছিলেন, ”আজকের যুগে কোনও পরিচালক নতুন কোন ভাবনা নিয়ে এলে সেটা দর্শক পর্যন্ত পৌঁছনোর নানা মাধ্যম পান। নেটফ্লিক্স সেরকমই একটা মাধ্যম। একটা ছোট শহরের মেয়ের গল্প বলবে গিল্টি যে ধর্ষণকে রুখতে নানা পন্থা অবলম্বন করে। রুচি নারায়ণ এই সিরিজের পরিচালক আর প্রযোজক হিসাবে নিজের আবেগকে আটকাতে পারছিনা যে ১৯০ টি দেশ নেটফ্লিক্সের মাধ্যমে এই কাজটা দেখবে।”

এটা ছাড়াও ঘোস্ট স্টোরিজ-এর প্রযোজনা করছেন। চারটি ছোট গল্পের মাধ্যমে আলাদা আলাদা কাহিনি বলবেন পরিচালক অনুরাগ কাশ্যপ, জোয়া আখতার, দিবাকর বন্দ্যোপাধ্যায় ও করণ জোহর।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Student of the Year: করণের 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' এবার ওয়েব সিরিজে?

Advertisement