scorecardresearch

বড় খবর

করণ জোহরের বাড়িতে ডিনারে গিয়েই কোভিড আক্রান্ত করিনার গোটা ‘গার্ল গ্যাং’!

করণ-সহ পার্টিতে যোগ দেওয়া প্রত্যেকের বাড়ি সিল করল BMC।

Kareena Kapoor Khan, Maheep Kapoor, Karan Johar, Karan Johar's dinner party, Seema Khan, Covid-19, Bollywood, করিনা কাপুর, করন জোহর, সীমা খান, মাহিপ কাপুর, করনের বাড়ির ডিনার পার্টি, BMC, bengali news today
করন জোহর, করিনা কাপুর

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) ও অমৃতা অরোরার (Amrita Arora) করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে বৃহন্মুম্বই পুরসভা। কড়া নির্দেশ দেওয়া হয়, বিগত কয়েকদিনে দুই অভিনেত্রী যাঁদের সংস্পর্শে এসেছেন, তাঁদের প্রত্যেককে কোভিড পরীক্ষা করাতে হবে। সেই প্রেক্ষিতেই যেন ‘কেঁচো খুড়তে কেউটে’! পরদিনই জানা গেল, করিনা-অমৃতার পাশাপাশি তাঁদের ঘনিষ্ঠ বন্ধু মাহিপ কাপুর (Maheep Kapoor) অর্থাৎ সঞ্জয় কাপুরের স্ত্রী এবং সীমা খান (Seema Khan), সলমনের ভাই সোহেলের স্ত্রী, এই দু’জনকেও কাবু করেছে করোনা। প্রত্যেকেই করণ জোহরের (Karan Johar) বাড়িতে আয়োজিত নৈশভোজে যোগ দিয়েছিলেন।

পরিস্থিতি বেগতিক দেখে করিনা ও অমৃতার বান্দ্রার অ্যাপার্টমেন্ট চত্বর স্যানিটাইজ করার পর বিএমসি’র তরফে সিল করে দেওয়া হয় বাংলো। পাশাপাশি পুরসভার তরফে তালা ঝোলানো হয়েছে মাহিপ ও সীমার বাংলোতেও। কানাঘুষো শোনা যাচ্ছে, পরিচালক-প্রযোজক করন জোহরের বান্দ্রার বাংলোও সিল করা হতে পারে বিএমসি’র (BMC) তরফে। এখনও পর্যন্ত চার তারকার বাড়ি সিল করেছে পুরসভা। করণ জোহরের ডিনার পার্টিতে যোগ দিয়েছিলেন মোট ৮জন। প্রত্যেকের ওপরই নজর রাখছে বিএমসি। প্রাথমিক অনুমান, সেখান থেকেই সংক্রমন ছড়িয়েছে।

[আরও পড়ুন: ১৮০০ ঘণ্টা ধরে তৈরি হল ক্যাটরিনার বিয়ের শাড়ি, নেপথ্যে ৪০ জন বাঙালি কারিগর]

প্রসঙ্গত, সোমবার বিকেলেই করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। তার ঘণ্টাখানেকের মধ্যেই নিজের স্বাস্থ্য নিয়ে মুখ খুলেছিলেন নবাব বেগম। জানিয়েছেন, কোভিড (Covid-19) রিপোর্ট পজিটিভ আসার পর তৎক্ষণাৎ নিজেকে নিভৃতাবাসে নিয়ে গিয়েছেন করিনা। পরিবারের সকল সদস্য তথা বাড়ির সব পরিচারকরাও ডবল ভ্যাকসিনেটেড।

এদিকে, বিএমসির অভিযোগ, করিনার পরিবার সহযোগীতা করছে না। সইফ আলি খানও (Saif Ali Khan) শুটিংয়ের কাজে শহরের বাইরে। যদিও অসহযোগীতার অভিযোগ উড়িয়ে দিয়ে অভিনেত্রীর পরিবারের তরফে জানানো হয়েছে যে, তাঁর ঘরে কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। পাশাপাশি, পরিবারের সকলেই ভিডিও কলে করিনার সঙ্গে সবসময় যোগাযোগ রাখছেন তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেওয়ার জন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena amrita seema maheep are covid positive after attending karan johars dinner party