মৃত্যুর পর সামনে এল দিদিকে লেখা সুশান্তের চিঠি

অভিনেতা সুশান্ত সিং রাজপুত নেই, একথা মানতে মন চাইছে না পরিবারের। তবুও সত্যি এড়িয়ে যাওয়ার উপায় তো কই! মৃত্যুর পর দিদিকে লেখা অভিনেতার চিঠির ছবি ভাইরাল হল।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: July 7, 2020, 09:39:08 AM

ভাই নেই। সুশান্তের প্রয়াণে এই সত্যিটা মেনে নেওয়ার মতো কঠিন পরীক্ষাও দিতে হচ্ছে বোনদের। কিছুতেই মেনে নিতে পারছেন না সকলকে ছেড়ে দিকশূন্যপুরের দিকে পাড়ি দিয়েছেন সুশান্ত সিং রাজপুত। তবুও সত্যি এড়িয়ে যাওয়ার উপায় তো কই! মৃত্যুর পর দিদিকে লেখা অভিনেতার চিঠির ছবি ভাইরাল হল।

সুশান্তের বোন শ্বেতা কীর্তি আমেরিকায় থাকেন। এদিন তিনিই ভাই সুশান্তের লেখা চিঠি শেয়ার করলেন ইনস্টাগ্রামে। মূহুর্তে তা ভাইরাল হল সোশাল মিডিয়ায়। চিঠিতে নিজের হাতে সুশান্ত লেখেন, ”সে, যে কিনা বলে সে পারে এবং সে যে বলে সে পারে না। দুজনেই তাদের জায়গায় ঠিক। তুমি প্রথমজন। ভালবাসা। ভাই সুশান্ত।”

শ্বেতাকে লেখা সুশান্তের চিঠি। ফোটো- ফেসবুক

আরও পড়ুন, ”চল না একটু নাচি”, সুশান্তের সঙ্গে ‘দিল বেচারা’র নস্ট্যালজিয়ায় সঞ্জনা

কিছুদিন আগে একটি পোস্টে শ্বেতা তাঁর সন্তানের সঙ্গে সুশান্তের ছবি পোস্ট করে লিখেছিলেন, ”মামার সঙ্গে সুইটহার্ট ফ্রেইজু।” সুশান্তের মৃত্যু নানা প্রশ্নের মুখে ফেলেছে বলিউডকে। বিতর্কও দানা বেঁধেছে। কিন্তু সব ছাপিয়ে মনে ভেতরে কষ্টটা থেকেই যাবে। পরিবার তাদের আদরের সদস্যকে হারিয়েছেন যে।

শ্বেতার পোস্ট। ফোটো- ফেসবুক

ইনস্টাগ্রামে একটি নোট শেয়ার করে শ্বেতা লিখেছিলেন, ”আমার বাচ্চা, আমার বাবু বাচ্চা আমাদের সঙ্গে স্বশরীরে নেই এবং ঠিক আছে…আমি জানি তুই খুব কষ্টে ছিলিস। তুই যোদ্ধা ছিলিস, লড়াই করেছিস। ক্ষমা করে দিস সোনা…ক্ষমা করে দিস এত কষ্টের মধ্যে দিয়ে তোকে যেতে হল…যদি পারতাম তোর সমস্ত কষ্ট নিয়ে কেবল তোকে আনন্দ দিতে। তোর চোখ পৃথিবীকে শেখালো কীভাবে স্বপ্ন দেখতে হয়। যেখানেই থাকিস ভালো থাকিস, সুখে থাকিস। শুধু জানিস আমরা তোকে সবসময় ভালবাসব।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sushant singh rajputs sister shweta singh kirti shares her brothers letter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X