বড় খবর

‘বেবো’ এবার প্রযোজকও, একতা কাপুরের ছবিতে অভিনয়ও করছেন করিনা নিজেই

নেপথ্যে পরিচালক হনসল মেহেতা।

Kareena Kapoor Khan, Ekta Kapoor, Hansal Mehta, করিনা কাপুর, একতা কাপুর, হনসল মেহেতা, bollywood, bengali news today
করিনা কাপুর এবার প্রযোজকও

একতা কাপুরের (Ekta Kapoor) সঙ্গে গাঁটছড়া বেঁধে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন নবাব-বেগম ‘বেবো’। নতুন জার্নি নিয়ে বেজায় উচ্ছ্বসিত অভিনেত্রী। কারণ, এই প্রথমবার বলিউডের অভিনেত্রী তথা মহিলা প্রযোজকের তালিকায় নাম লেখাতে চলেছেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটরা যদিও অনেক আগেই অভিনয়ের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন, তবে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) সবে এই যাত্রা শুরু করলেন। সঙ্গী একতা কাপুর।

সদ্য, করিনা নিজেই এই সুখবর ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। একতা কাপুরের আগামী প্রজেক্টে যৌথ উদ্যোগে টাকা ঢালছেন বেবোও। আর এই সিনেমার পরিচালনা করবেন হনসল মেহেতা (Hansal Mehta)। প্রথমবার হনসলের পরিচালনায় কাজ করবেন করিনা। তবে বেবো খোদ পরিচালকের অনুরাগী। অতঃপর হনসলের সঙ্গে করিনার বন্ধুত্ব বহু দিনের। ওদিকে জিতেন্দ্র-কন্যা তথা ‘টেলিভিশন-মাদার’ একতা কাপুরের পরিবারের সঙ্গেও দীর্ঘকাল যাবৎ ঘনিষ্ঠ সম্পর্ক করিনা কাপুরদের। সেই প্রেক্ষিতে দুই প্রযোজক এবং পরিচালকের বোঝাপড়া যে এই নয়া সিনেমার কাজে আলাদা মাত্রা যোগ করবে, তা বলাই বাহুল্য। যদিও সিনেমার নাম এখনও ঠিক হয়নি।

[আরও পড়ুন: প্রিয়াঙ্কা-আলিয়া-ক্যাটরিনারা যাচ্ছেন রোড ট্রিপে, নেপথ্যে ‘পরিচালক’ ফারহান আখতার]

করিনার মন্তব্য, “একতা কাপুরের সঙ্গে প্রযোজক হিসেবে গাঁটছড়া বাঁধতে পেরে ভীষণ খুশি আমি। আমাদের পরিবারও একে-অপরকে বহুদিন ধরে চেনে। উপরন্তু, প্রথমবার হনসলের পরিচালনায় অভিনয় করব, সেইজন্যও মুখিয়ে রয়েছি কবে শুরু হবে কাজ।”

হনসল মেহেতা জানিয়েছেন প্রযোজনার পাশাপাশি করিনা কাপুর খান এই ছবিতে অভিনয়ও করবেন। একটা জমজমাট থ্রিলার সিনেমা তৈরি করা। “আশা করি, এই চরিত্রটায় করিনাকে দারুণ মানাবে। আর ইন্ডাস্ট্রির দুই পাওয়ারহাউজ ট্যালেন্ট যখন যৌথ প্রযোজক, তখন এইকটা দারুণ কাজ হবে বলেই মনে করছি”, মন্তব্য পরিচালকের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kareena kapoor khan and ekta kapoor to bankroll hansal mehtas next

Next Story
বিয়ে করছেন সোহিনী-রণজয়? জোর জল্পনা টলিপাড়ায়Sohini Sarkar, Ranojoy Bishnu, Sohini Sarkar Ranojoy Bishnu marriage, tollywood, সোহিনী-রণজয়, সোহিনী সরকার, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com