scorecardresearch

বড় খবর

‘ভারতীয় রেলের কামাই বাড়িয়েছি’, করিনার মন্তব্যে ‘অহংকারী বেগম’ কটূক্তি নেটজনতার

কী এমন বললেন বেগম-জান?

‘ভারতীয় রেলের কামাই বাড়িয়েছি’, করিনার মন্তব্যে ‘অহংকারী বেগম’ কটূক্তি নেটজনতার
করিনা কাপুর

বক্স অফিসে বলিউড ছবির হাহাকার। একরকম মুখ থুবড়ে পড়েছে লাল সিং চাড্ডা। আর এই ছবি নিয়েই চরম আশাবাদী ছিলেন করিনা কাপুর ( Kareena kapoor Khan )। জনগণের রোষের মুখে একথাও বলেছিলেন, আমাদের ছবি দেখার দরকার নেই। ফের আবার এক রিয়ালিটি শোয়ের মঞ্চে গিয়ে মন্তব্য করেই স্পটলাইটে অভিনেত্রী।

কেস তো বানতা হ্যায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিনা। সেখানেই আবারও নিজের বক্তব্যের জেরে হাইলাইটে করিনা। কী বললেন অভিনেত্রী? করিনার এর বছরের কেরিয়ারে জব উই মেটের ভূমিকা আর বলার অপেক্ষা রাখে না। আআর এই সিনেমার সঙ্গেই জড়িয়ে আছে ছটফটে দুরন্ত গীত আর আদিত্যর প্রেম। ট্রেন, পাঞ্জাবের সর্ষে খেত এবং তারসঙ্গে প্রত্যাখ্যানের সঙ্গেই প্রেম সবকিছু দারুণ পছন্দ করেছিলেন দর্শকরা।

আরও পড়ুন [ মা হলেন সোনম, ফুটফুটে ‘রাজপুত্র’কে দেখে খুশিতে ডগমগ দাদু অনিল ]

আর এবার সেদিনের কথা উস্কেই অভিনেত্রী বলে বসেন তার কারণেই ট্রেনের টিকিট আর হারেম প্যান্টের বিক্রি দুটোই বেড়েছিল। গীতের ট্রেন সফর আর স্টাইল দারুণ জনপ্রিয়তা পেয়েছিল সেইসময়। গীতের মত করেই করিনা বলে ওঠেন, “আমি গীত চরিত্র ফুটিয়ে তোলার পর থেকেই হারেম প্যান্ট আর ট্রেনের টিকিট বেশি বিক্রি হওয়া শুরু হয়েছে”। ভাতিন্ডার শিখনি করিনা, সমস্ত কিছুতেই পারদর্শী বলে জানিয়েছেন তিনি।

এদিকে, কিছুদিন ধরেই বয়কট ট্রেন্ডের মুখোমুখি তিনি এবং সমগ্র বলিউড। বিশেষ করে তার ওই মন্তব্যের পর থেকে বেশিরভাগ ক্ষেপেছেন তার ওপর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kapoor says i am the reason to increasing railway ticket price