বড় খবর

অমিতাভের কোলে করিনা, পুরনো ছবি নিয়ে উচ্ছ্বাস টুইটারে

Amitabh Bachchan: এক ফ্যানের পোস্ট করা পুরনো ছবিতে দেখা গেল অমিতাভ বচ্চনের কোলে রয়েছে একটি ছোট্ট মেয়ে, পাশে জয়া, করিশ্মা কাপুর ও আরও কচিকাঁচারা। অমিতাভ জানালেন, ছোট্ট করিনাকেই কোলে নিয়েছিলেন তিনি।

Kareena Kapoor's kid picture with Amitabh Bachchan trending on Twitter
অমিতাভ বচ্চন ও করিনা কাপুর। ছবি: সোশাল মিডিয়া থেকে

Amitabh Bachchan and Kareena Kapoor: সম্প্রতি টুইটারে অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের একটি পুরনো ছবি আপলোড করেন এক ফ্যান এবং ওই পোস্টে অমিতাভ বচ্চনকে ট্যাগ করে জিজ্ঞাসা করেন, ছবিতে যে বাচ্চা মেয়েটিকে দেখা যাচ্ছে তাঁর কোলে, সেই মেয়েটি কে? তিনি লেখেন যে ওই ছবিতে বাকিদের তো মোটামুটি চেনা যাচ্ছে কিন্তু কোলের বাচ্চাটি কে তা বোঝা যাচ্ছে না। এমনকী অমিতাভের মেয়ে শ্বেতা নন্দা বচ্চনকেও চেনা যাচ্ছে, তবে কাকে কোলে নিয়ে রয়েছেন অমিতাভ?

ছবিটি পোস্ট করার পরে টুইটারে অনেকেই অনেকের মতো মন্তব্য করতে শুরু করেন। অনেকেই আবার বিগ বি-র কাছেই জানতে চান যে ওই মেয়েটি বলিউডেরই কোনও তারকাসন্তান কি না। এই নিয়ে জল্পনা যখন অনেক দূর গড়িয়েছে, ছবিটিও ইতিমধ্যে সকলে শেয়ার করে ফেলেছেন, তখন অমিতাভ বচ্চন জানালেন যে ছবির সেই ছোট্ট মেয়েই আজকের করিনা কাপুর।

Kareena Kapoor's kid picture with Amitabh Bachchan trending on Twitter
টুইটারে পোস্ট করা সেই ছবি।

আরও পড়ুন: মুক্তি পেল কাজল-অজয় দেবগণের ছবির ট্রেলার, আসছে ‘তানাজি’

কাপুর পরিবারের সঙ্গে বচ্চন পরিবারের যোগাযোগ অনেক বছরের। সেই পারিবারিক সূত্র ধরেই একটা সময়ে অভিষেক বচ্চন ও করিশ্মা কাপুরের মধ্যে বিয়ের সম্ভাবনার কথা শোনা গিয়েছিল। কিছুদিন আগে অমিতাভ শিশু করিনার আরও একটি ছবি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। সেটা ছিল ‘পুকার’ ছবির শ্যুটিংয়ের সময় তোলা একটি ছবি। ওই ছবিতে অমিতাভের সহ-অভিনেতা ছিলেন রণধীর কাপুর। বাবার সঙ্গে শ্যুটিংয়ে সঙ্গী হয়েছিল শিশু করিনা।

Kareena Kapoor's kid picture with Amitabh Bachchan trending on Twitter
অমিতাভ ও করিনা ‘পুকার’ ছবির শ্যুটিংয়ের সময়।

সেখানে এসে কোনও কারণে করিনার পায়ে চোট লাগে। অমিতাভ তখন করিনার শুশ্রুষা করছিলেন, সেই সময়েই তোলা হয় ছবিটি। করিনার বেশ কাঁদো কাঁদো মুখের সেই ছবিটি শেয়ার করে অমিতাভ লিখেছিলেন যে সেদিনের সেই ছোট মেয়েটিই আজকের উজ্জ্বল তারকা। করিনাকে যে খুবই স্নেহ করতেন এবং এখনও করেন বিগ বি, সেটা খুবই স্পষ্ট।

Web Title: Kareena kapoors kid picture with amitabh bachchan trending on twitter

Next Story
সংসদে শীতকালীন অধিবেশনে মায়ের সঙ্গে মিমি, প্রশংসায় নেটিজেনরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com