scorecardresearch

যোগ্য নন! নিজেকে প্রমাণ করতে বিরাট চ্যালেঞ্জ নিলেন ‘ফ্রেডি’ কার্তিক

কার্তিকের অভিনয় নিয়ে চর্চা তুঙ্গে, অভিনেতা বললেন…

যোগ্য নন! নিজেকে প্রমাণ করতে বিরাট চ্যালেঞ্জ নিলেন ‘ফ্রেডি’ কার্তিক
কার্তিকের 'ফ্রেডী'

একসময় নিজের স্ক্রিপ্ট চয়েস এবং একঘেয়ে রোমান্টিক ছবিতে অভিনয়ের কারণেই নানান মন্তব্যের শিকার হয়েছেন কার্তিক আরিয়ান ( Kartik Aaryan )। লোকজন আঙ্গুল তুলতেন তাঁর অভিনয়ের দিকেও। তবে এখন তাঁর প্রতি সকলের দৃষ্টিভঙ্গি অনেকটাই পাল্টেছে। বিশেষ করে ভুল ভুলাইয়া ২ এবং ফ্রেডি ছবির পর থেকে।

ফ্রেডি, তাঁর কেরিয়ারের অন্যতম সেরা এই ছবি। রহস্য এবং রোমাঞ্চে ভরপুর। ফ্রেডির কাছে যে যায় সে ফিরে কেন আসে না, সেই সত্যি অবশ্য এই ছবি না দেখলে জানা সম্ভব নয়। তবে ভুল ভুলাইয়া ২ তাঁর জীবনের অন্যতম সেরা ছবি। বক্স অফিসে কামাল করেছে এই ছবি। তারপর ফ্রেডি, এই ছবির পর অনেকেই তাঁর প্রশংসা করেছে। নিজের চেনা ছন্দের বাইরে গিয়ে এই ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে, এই ছবির নেপথ্যের গল্প একেবারেই সুখকর ছিল না।

কার্তিককে অনেকেই বারণ করেছিলেন এই ছবি করতে। এই ছবির প্রস্তাব আসার পর থেকেই তাকে বার বার না করেছিলেন অনেকেই। বলেছিলেন, ছবিটি যেন না করেন। কিন্তু কারণ? একজন অভিনেতাকে না করার কারণই না কি! একটাই বিষয়, কার্তিক আজ পর্যন্ত যে ধরনের ছবিতে অভিনয় করেছেন তাঁর পক্ষে এই ছবির মূল চরিত্রের চ্যালেঞ্জ নেওয়া সম্ভব এটাই মানতে নারাজ ছিলেন অনেকে। তবে, কার্তিকের জেদ একেবারেই কম নয়। তিনিও চেয়েছিলেন ভিন্ন চরিত্রে অভিনয় করতে।

আরও পড়ুন [ মালাইকার কপি-ক্যাট! সুহানাকে নিয়ে তুমুল খোরাক, কিন্তু কেন? ]

ফ্রেডি হিসেবে নিজেকে প্রমাণ করার এর থেকে ভাল সুযোগ আর ছিল না। কার্তিক জানিয়েছেন, অনেকদিন এমন এক চরিত্রের জন্য তিনি অপেক্ষা করছিলেন। ভিন্ন চরিত্রে যে তিনি একইভাবে সাবলীল সেটা প্রমাণ করাই ছিল আসল লক্ষ্য। তিনি নিজের নেওয়া চ্যালেঞ্জে সফল হয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

এর আগে নিজেকে মজাদার চরিত্রে দারুণ ভাবে ফুটিয়ে তুলেছেন কার্তিক। তবে এবার যেন একদম ভিন্ন। শুধু তাই নয়, তাঁর লুক দেখলেও বোঝা যায় সম্পূর্ন চরিত্র রহস্যে ভর্তি। বলাই বাহুল্য, বলিউডে নিজের জমি শক্ত করছেন কার্তিক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aaryan said everybody stopped him not to do freddy