বড় খবর

‘ধামাকা’ রিলিজের দিনই আশীর্বাদ নিতে সিদ্ধিবিনায়ক মন্দিরে কার্তিক আরিয়ান

পুরো পরিবারকে নিয়ে পুজো দিলেন অভিনেতা।

Kartik Aaryan visits Siddhivinayak temple, Kartik Aaryan, Dhamaka, কার্তিক আরিয়ান, ধামাকা, সিদ্ধিবিনায়ক মন্দির, bengali news today
কার্তিক আরিয়ান

শুক্রবার হঠাৎ-ই সিদ্ধি বিনায়ক মন্দিরে গেলেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। সঙ্গে ছিল অভিনেতার পুরো পরিবার। বলিউড তারকাকে মন্দিরে দেখেই অনুরাগীরা জমায়েত করা শুরু করেন। পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়ে সেই দৃশ্য।

আসলে শুক্রবারই নেটফ্লিক্সের পর্দায় মুক্তি পেয়েছে কার্তিক অভিনীত নতুন ছবি ‘ধামাকা’ (Dhamaka)। ট্রেলার রিলিজের পরই দর্শকরা অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। ছবি মুক্তির পর অভিনেতাকে নিয়ে উন্মাদনা আরও তুঙ্গে। অনেকে বরুণ ধাওয়ান, ভিকি কৌশলদের সঙ্গেও কার্তিকের তুলনা টানছেন। আর সেই নতুন সিনেমা মুক্তির দিনই সিদ্ধিবিনায়ক মন্দিরে (Siddhivinayak temple) গিয়ে পুজো দিলেন বলিউড অভিনেতা।

[আরও পড়ুন: রাজি দুই পরিবার! সোহম-সুস্মিতার ‘পাকা দেখা’ শুরু]

পরনে সাদা শার্ট, জিন্স। চোখে রোদচশমা। গলায় উত্তরীয়। কপালে সিঁদুরে টিকা। এভাবেই দেখা গেল কার্তিককে। কালো ল্যাম্বর্গিনি থেকে মা, বাবা ও বোনকে নিয়ে বেরলেন। ফটোগ্রাফারদের আবদার মেনে ক্যামেরার সামনে পোজও দিলেন। অনুরাগীদের উদ্দেশে হাতও নাড়লেন। আবার কারও সঙ্গে করমর্দনও করলেন। আর সেই ছবিই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

উল্লেখ্য, ‘ধামাকা’র পরিচালনা করেছেন রাম মাধবনী। কার্তিকের পাশাপাশি অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুরও। গল্পে তিনি কার্তিকের স্ত্রীর ভূমিকায় রয়েছেন। সিনেমায় কার্তিক, ম্রুণাল দুজনেই সাংবাদিকের ভূমিকায় রয়েছেন। এক নিউজ চ্যানেলের অ্যাঙ্কর কার্তিক। একদিন হঠাৎই এক ব্যক্তি তাঁকে ফোনে খবর দেয় বান্দ্রা সি-লিংকের কাছে বম্ব রয়েছে। তিনি যদিও ফোনটাকে পাত্তা দেননি, তবে তার কিছুক্ষণের মধ্যেই বিস্ফোরণের শব্দ শুনতে পান। বদলে যায় পুরো পরিস্থিতি। সেই ঘটনা নিয়েই এগিয়েছে ছবির গল্প।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kartik aaryan visits siddhivinayak temple

Next Story
রাজি দুই পরিবার! সোহম-সুস্মিতার ‘পাকা দেখা’ শুরুSoham Chatterjee, Susmita Chatterjee, Soham-Susmita, Paka Dekha, upcoming Bengali Film, সোহম চট্টোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়, খরাজ, পাকা দেখা, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com