scorecardresearch

বড় খবর

৯ দিনেই ১০০ কোটির ব্যবসা ‘ভুলভুলাইয়া ২’র, ইন্ডাস্ট্রিকে মোক্ষম জবাব ‘কোণঠাসা’ কার্তিকের

অনুরাগীদের ভালবাসায় আপ্লুত কার্তিক আরিয়ান।

Kartik Aaryan, Bhool Bhulaiyaa 2, Bhool Bhulaiyaa 2 box office report, ভুলভুলাইয়া ২, কার্তিক আরিয়ান, ১০০ কোটির ক্লাবে ভুলভুলাইয়া ২, bengali news today
১০০ কোটির ব্যবসা কার্তিক আরিয়ানের 'ভুলভুলাইয়া ২'র

গত সপ্তাহেই মুক্তি পেয়েছে ‘ভুলভুলাইয়া ২’। ট্রেলার দেখে সমালোচনার সম্মুখীন হলেও শেষমেশ বক্সঅফিস ব্যবসাতেই মোক্ষম জবাব দিলেন কার্তিক আরিয়ান। সিনেমার পয়লা ঝলক প্রকাশ্যে আসতেই অনেকে ‘ভুলভুলাইয়া’র অক্ষয় কুমারের সঙ্গে কার্তিকের তুলনা টেনেছিলেন। এও বলেছিলেন যে, সিক্যুয়েল মোটেই ব্যবসা করতে পারবে না। কিন্তু ‘ভুলভুলাইয়া ২’ রিলিজের পরই হিসেব গেল উল্টে। মাত্র ৯ দিনেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে কার্তিকের ছবি।

‘ভুলভুলাইয়া ২’র সঙ্গেই একই দিনে মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউতের ‘ধাকড়’। তবে বক্সঅফিসে একেবারে ভরাডুবি ক্যুইন-এর ছবির। মাসখানেক আগেও শোনা গিয়েছিল, কার্তিককে নাকি ইন্ডাস্ট্রিতে কেউ কাজ-ই দিচ্ছেন না। কেউ বা আবার অভিযোগ তুলেছিলেন, সুশান্ত সিং রাজপুতের মতোই তাঁকে কোণঠাসা করা হচ্ছে! কিন্তু সেসব বিতর্ক এখন অতীত। সেই ‘কোণঠাসা’ কার্তিক আরিয়ানই এবার বক্সঅফিসে বাজিমাত করে ফেলেছেন।

আর ‘ভুলভুলাইয়া ২’র এমন সাফল্যেই উচ্ছ্বসিত কার্তিক আরিয়ান। বলেন, “জানতাম সিনেমাটা ভাল চলবে, তবে এতটাও আশা করিনি।” ছবির এমন পর্বতপ্রমাণ সাফল্যকে অভিনেতা উৎসর্গ করেছেন নির্মাতা ও গোটা টিমকে। কার্তিকের কথায়, “তিন বছর ধরে খেটে যাঁরা এই ছবি তৈরি করেছেন, তাদের জন্যই এমন সাফল্য এসেছে।”

প্রসঙ্গত, ‘ভুলভুলাইয়া ২’র সাফল্যে পয়লা সেলিব্রেশন কার্তিক উদযাপন করেছেন মুম্বইয়ের এক সিঙ্গল স্ক্রিন থিয়েটারে। রিলিজের পরই গেইটি সিনেমা হলে গিয়ে অনুরাগীদের সঙ্গে দেখা করেন তিনি। এত ভালবাসা-শুভেচ্ছার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানান কার্তিক আরিয়ান। পাশাপাশি এও বলেন যে, তিনি অনুরাগীদের জন্যই আজ স্টার হতে পেরেছেন।

[আরও পড়ুন: হ্যাঙ্কসের ‘হ’-ও হয়নি! ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার দেখে আমিরকে ছিঁড়ে খেল নেটিজেনরা]

‘ভুলভুলাইয়া ২’র প্লটে অনেকটাই পরিবর্তন নিয়ে এসেছেন পরিচালক অনীশ বাজমি। ভৌতিক রহস্য, রোমাঞ্চ আর কৌতূক, বিনোদনের সব উপকরণই রয়েছে গল্পে। এই সিনেমার শুটিংয়ের সময় গলার স্বর হারিয়ে ফেলেছিলেন কার্তিক। কীভাবে জানেন? ড্রামাটিক এক সিকোয়েন্সের শুট চলছিল। সবাই চুপ। বেজায় উত্তেজনার দৃশ্য। কার্তিক আরিয়ান আর বিপরীতে তাব্বুর অভিনয়। চলছে চিল-চিৎকার। সবাই একমনে দেখছে সেই দৃশ্য। কিন্তু হঠাৎ-ই একসময়ে কার্তিকের কথা বলা বন্ধ হয়ে যায়। অভিনেতা দেখেন, তাঁর গলা থেকে আওয়াজ বেরচ্ছে না আর। অভিনেতা নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন সেকথা।

সেটে উপস্থিত সবার তো তখন থর হরি কম্প পরিস্থিতি! বলছেন, এ কেমন ভৌতিক কাণ্ড! সিনেমার মূল চরিত্র আর তাঁর গলা থেকে নাকি কোনওরকম আওয়াজই বেরচ্ছে না। ভয়ে পেয়ে শুটিং থামিয়ে তড়িঘড়ি ডাক্তার ডাকা হয়। তিনি কার্তিককে কিছুক্ষণ দেখার পর বলেন, বেশি চেঁচামেচি করার ফলেই স্বরযন্ত্রের ক্ষতি হয়েছে। তাই দিন কয়েক কোনওরকম কথা নয়। গলাকে একেবারে বিশ্রাম দিতে হবে। পরে অবশ্য বিশ্রাম নিয়ে কার্তিক পুরোপুরি সুস্থ হয়ে উঠেছিলেন। এই ঘটনা থেকেই বোঝা যায় ‘ভুলভুলাইয়া ২’র জন্য নিজেকে পুরোপুরি ঢেলে দিয়েছিলেন কার্তিক আরিয়ান। আর তার ফলও পেয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aaryans bhool bhulaiyaa 2 crossed rs 100 crore mark in 9 days