scorecardresearch

বড় খবর

হ্যাঙ্কসের ‘হ’-ও হয়নি! ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার দেখে আমিরকে ছিঁড়ে খেল নেটিজেনরা

এত অপেক্ষার ফল এই? ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার নিয়ে তোলপাড় নেটদুনিয়া।

হ্যাঙ্কসের ‘হ’-ও হয়নি! ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার দেখে আমিরকে ছিঁড়ে খেল নেটিজেনরা
'লাল সিং চাড্ডা'র ট্রেলার নিয়ে তোলপাড় নেটদুনিয়া

বহু অপেক্ষার পর শেষমেশ ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার রিলিজ করেছে। আর সেই প্রেক্ষিতেই নেটদুনিয়ায় তোলপাড়! অস্কারপ্রাপ্ত হলিউডি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক বলে কথা। উপরন্তু চার বছর ধরে গোটা টিম নিয়ে বিশ্বের একশোটা লোকেশনে গিয়ে শুটিং করেছেন আমির খান। নিরলস পরিশ্রম, বহু ঘাম ঝরিয়েছেন। অতঃপর সেই ছবি নিয়ে যে দর্শকদের আলাদা উন্মাদনা থাকবে, তা বলাই বাহুল্য। এমনকী, টম হ্যাঙ্কসের সঙ্গে মিস্টার পারফেকশনিস্টের তুলনা হবে, সেটাই আগেভাগেই নির্ধারিত ছিল। এবার ট্রেলার প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড়। নেটিজেনদের একাংশের কথায়, ‘লাল সিং চাড্ডা’র ট্রেলারে আমিরকে না পসন্দ!

প্রসঙ্গত, রবিবার আইপিএল-এর ফাইনাল ম্যাচের মাঝেই বহু প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার প্রকাশ্যে নিয়ে আসেন মিস্টার পারফেকশনিস্ট। যা কিনা মুক্তির ঘণ্টাখানেকের মধ্যে ২২ মিলিয়ন দর্শক দেখে ফেলেন। তবে ‘লাল সিং চাড্ডা’ নিয়ে আমির-অনুরাগীরা যেভাবে উত্তেজনায় ফুটছিলেন, পয়লা ঝলক দেখার পর তা সবই বিশ বাঁও জলে! হতাশ হলেন নেটিজেনরা।

একাংশের কথায়, ‘ফরেস্ট গাম্প’-এর ধারকাছেও যায়নি ‘লাল সিং চাড্ডা’। কেউ বা আবার আড়াই মিনিটের ঝলক দেখেই, আমিরের সঙ্গে টম হ্যাঙ্কসের তুলনা করেছেন। অনেকেই আবার ‘লাল সিং চাড্ডা’য় আমিরের বেশ কিছু অভিব্যক্তির সঙ্গে ‘পিকে’, ‘ধুম থ্রি’র আমিরের মিল খুঁজে পেয়েছেন। এককথায় ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার দেখে প্রশংসার তুলনায় সমালোচনাই বেশি চলছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: শুটিং সেটেই অমৃতাকে চড় কষিয়ে ছিলেন এষা! বিন্দুমাত্র অনুশোচনা নেই হেমা-কন্যার]

উল্লেখ্য, চলতি বছরেই ১১ আগস্ট সিনেমা হলে আসবে ‘লাল সিং চাড্ডা’। স্বাধীনতা দিবসের সময়টাকেই এক্ষেত্রে বেছে নিয়েছেন আমির। কিন্তু বারবার এই মুক্তি পিছনোয় বেজায় বিরক্ত আমির-ফ্যানরা। ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত ছিল না এযাবৎকাল, তবে রবিবার ট্রেলার মুক্তি পাওয়ার পরই সেই আশায় জল। আমির খানের পাশাপাশি করিনা কাপুর, মোনা সিং ও নাগা চৈতন্যও রয়েছেন এই ছবিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Much anticipated laal singh chaddha trailer garnered negative review