scorecardresearch

বড় খবর

শাহিদের বিলাসবহুল বাড়িতেই থাকেন কার্তিক, মাসে ভাড়া শুনলে চমকে যাবেন!

কার্তিক আরিয়ান কত টাকা ভাড়া দেন জানেন?

শাহিদের বিলাসবহুল বাড়িতেই থাকেন কার্তিক, মাসে ভাড়া শুনলে চমকে যাবেন!
কার্তিক-শাহিদ

বলিপাড়ায় এর বাড়ি ও ভাড়া নিচ্ছেন এঘটনা নতুন নয়। নিজের বাংলো তৈরি করাও নিতান্ত সহজ ঘটনা নয়। এর আগেও প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে ভাড়া থাকতেন জ্যাকলিন। তবে, এবার সেই তালিকায় যিনি জুড়েছেন তিনি হলেন কার্তিক আরিয়ান।

প্রশ্ন একটাই যে কার বাড়িতে থাকেন কার্তিক? জুহুতে সমুদ্রের ধারে এক বিলাসবহুল বাড়িতে আস্তানা গড়েছেন কার্তিক। আর এই বাড়িটি যার তিনি হলেন শাহিদ কাপুর। গতবছর সেপ্টেম্বর পর্যন্ত এই বাড়িতেই থাকতেন শাহিদ। তারপর বান্দ্রা ওয়ারলি এলাকায় নতুন বাড়িতে শিফট করেছেন তিনি। কত টাকার বিনিময়ে এই বাড়ি তিনি ভাড়া পেয়েছেন জানা আছে?

আরও পড়ুন [ টলি-সুন্দরীরা ফেল! ইঞ্জিনিয়ারিং ছাত্রীকেই নায়িকা বানালেন দেব, দেখুন ‘ইন্দু’কে ]

রিপোর্ট বলছে, প্রতি মাসে তিনি ভাড়া দেন ৭.৫ লক্ষ টাকা! শুধু তাই নয় প্রতিবছর সেই ভাড়া ৭% করে বাড়বে। অর্থাৎ সামনের বছরের ভাড়া ৮ লক্ষ তারপরের বছর প্রায় সাড়ে আট লক্ষ টাকা। শুধু তাই নয়, সিকিওরিটি হিসেবে ৪৫ লক্ষ টাকা জমাও রেখেছেন কার্তিক। কার্তিকের মা এবং মীরা রাজপুত দাঁড়িয়ে থেকে সমস্ত আইনি কাজ সম্পন্ন করেছেন।

মীরার সঙ্গে বিয়ের আগেই এই বাড়ি কিনেছিলেন। কিন্তু সন্তানদের কথা চিন্তা করেই অন্য বাড়িতে শিফট হওয়ার কথা ভেবেছিলেন। কী কী সুবিধা রয়েছে এই বাড়িতে? প্রায়, ৩৬৮১ স্কয়ার ফিটের এই বাড়িতে সমুদ্র যেমন একদম সামনে তেমনই পার্কিং লট রয়েছে এবং জায়গা নিদারুণ বড়। বেশিরভাগ সময় কার্তিক তাঁর পরিবারকে নিয়েই থাকেন। নতুন বাড়িয়ে সঙ্গে সঙ্গে সামনে অনেক নতুন কাজ। শেহজাদা ছবিতে দেখা যেতে চলেছে তাঁকে। প্রযোজক হিসেবে অভিষেক ঘটাতে চলেছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aryaan lives in shahid kapoor juhu house rented 7 5 lacks535976