scorecardresearch

বড় খবর

বলিউডের চরম দুর্দিনেও সুপারহিট কার্তিকের ছবি! অভিনেতাকে বিরাট উপদেশ দিয়েছিলেন সলমন

দীর্ঘদিনের অভিজ্ঞতা থেকেই কার্তিককে কী বলেছিলেন সলমন?

বলিউডের চরম দুর্দিনেও সুপারহিট কার্তিকের ছবি! অভিনেতাকে বিরাট উপদেশ দিয়েছিলেন সলমন
সলমন-কার্তিক

গতবছর বলিউডের ভাগ্য বিবেচনা করলে অসফল ছবির সংখ্যাই বেশি। তাঁর মধ্যেই আশার আলো দেখিয়েছিল যে ছবিগুলি সেই তালিকায় কার্তিক আরিয়ানের ভুল ভুলাইয়া ২ কে বাদ দেওয়া যায় না। ২০২২ তাঁর জন্য খুবই লাকি প্রমাণিত হয়েছে। তবে, এই ছবি সফল হওয়ার পরেই কার্তিককে নাকি উপদেশ দিয়েছিলেন সলমন! কী বলেছিলেন তিনি?

সলমনের অভিজ্ঞতা শুনেই বমকে গিয়েছিলেন কার্তিক! দীর্ঘদিন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন, নানা কিছু দেখেছেন। সফল ছবি, অসফল ছবির তালিকা কোনোটাই কম নেই। ইন্ডাস্ট্রির নানান চড়াই উৎরাই পেরিয়েছেন। তাই তো, কার্তিকের সফলতা দেখেও এক বিরাট দামী কথা বলেছিলেন সলমন। যা নিজে মুখে স্বীকার করেছেন কার্তিক। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, গতবছরের অসফল ছবির মধ্যে কার্তিকের সফলতা দেখেই খুশি হয়েছিলেন সলমন। বলেছিলেন…

আরও পড়ুন [ ‘পাঠান’ উত্তেজনা তুঙ্গে! শাহরুখের আবদার রাখতেই ডাক পড়ল রামচরণের ]

“যখন সবার ছবি বক্স অফিসে হিট করবে, তোমার ছবি হিট করলেও কোনও দাম থাকে না। কিন্তু যখন কারওর ছবি চলছে না, সেখানে তোমার ছবি সুপারহিট সেটা কিন্তু একটা ইতিহাস রচনা করে দেয়। তোমার ক্ষেত্রেও তাই হয়েছে”। যদিও সলমনের এই মন্তব্য শুনে নিতান্তই ভয় পেয়েছিলেন কার্তিক। ভয়াতুর কণ্ঠে জিজ্ঞেস করেছিলেন, “বাহবা দিচ্ছেন নাকি সাবধান করছেন”? এইকথা শুনে আর হাসি থামাতে পারেন নি ভাইজান। সোজা জড়িয়ে ধরেছিলেন কার্তিককে।

যদিও, কার্তিক সবসময় কমেডি ধাঁচের ছবিতে অভিনয় করেন এমন মন্তব্যই শোনা যেত। তবে, শেষ দুই বছরে সেই ধারণা অনেকটা বদলেছে। বিশেষ করে ফ্রেডি ছবির দৌলতে কার্তিকের অভিনয় পছন্দ করেছেন অনেকেই। ‘অল রাউন্ডার’ তকমাও মিলেছে অভিনেতার। সামনেই রিলিজ শেহজাদা ছবির। কানাঘুষো শোনা যাচ্ছে অনুরাগ বসুর সঙ্গেও নাকি হাত মিলিয়েছেন অভিনেতা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aryaan success over cinema salman gave him an advice