scorecardresearch

বড় খবর

২০০ কোটির সাফল্যে কতটা বদলেছেন কার্তিক, স্পষ্ট জবাব দিলেন কৃতি স্যানন

ফের একসঙ্গে জুটি বাঁধছেন কাতিক-কৃতি?

kartik aryaan, kriti sanon
কী বললেন কৃতি?

ভুল ভুলাইয়া ২- র বিরাট সাফল্যের পর থেকেই, কার্তিক আরিয়ান ( Kartik Aryan ) সম্পূর্ন অন্য দুনিয়ায়। দামী গাড়ি থেকে ফ্যানদের অফুরান ভালবাসা – সপ্তম আকাশে অভিনেতা। বিগ বাজেট সাফল্য, তারপর কী আদৌ একটুও তিনি বদলেছেন, নাকি আগের মতই রয়েছেন – জানালেন তার সহ অভিনেত্রী কৃতি স্যানন ( kriti Sanon )।

একটুও বদল ঘটেনি কার্তিকের। এত সাফল্যের পরেও আগের মতই রয়েছেন। শাহেজাদা ছবির সেটে ফের একসঙ্গে হয়েছেন তারা। আর সেখানেই কৃতিকে জিজ্ঞেস করা হয় কতটা বদলেছেন কার্তিক? অভিনেত্রীর দাবি, এত বিরাট সাফল্যের পরেও কোনও পরিবর্তন আসেনি কার্তিকের মধ্যে। বললেন, “ওকে আমরা বেশি উপরে উড়তে দেবই না! ও ঠিক আগের মতই রয়েছে, যতটা ভাল মানুষ একজন হতে পারে”। বলেই বন্ধুকে পেটের মধ্যে একটি ঘুষি মারেন কৃতি। এরপরই কার্তিক বলে ওঠেন, “সাফল্য এসেছে তাই বলে ব্যথা পাব না কে বলেছে? মানুষ আমি, ব্যথা লাগে”!

আরও পড়ুন [ ‘চিরদিনই তুমি যে আমার’! নতুন করে পথ চলা শুরু করলেন রাহুল-প্রিয়াঙ্কা ]

এখানেই শেষ নয়। দুই বন্ধুর মধ্যে খুনসুঁটি নজরকাড়া। কৃতিকে নিজ দায়িত্বে আইকনিক স্টেপ শেখাতে ব্যস্ত সে। হরে কৃষ্ণ হরে রাম এর সেই স্টেপ এখন আগামী ছবির প্রমোশন অবধি চলবে বলেই জানিয়ে দিলেন কার্তিক কৃতি। ভুল ভুলাইয়ার সেই সাফল্য ছিল আকাশছোঁয়া। তবে অক্ষয়ের জুতোয় পা গলিয়েও নিজের মত করে শ্রেষ্ঠ দেওয়ার চেষ্টা করেছেন কার্তিক।

আপাতত, আলু অর্জুন অভিনীত আলা ভাইকুণ্ঠাপুরামুলোর হিন্দি সংস্করণ শাহেজাদা ছবির শুটিং শুরু করেছেন কৃতি এবং কার্তিক। এর আগে কৃতিকে দেখা গেছে বচ্চন পাণ্ডে ছবিতে, সম্প্রতি মিমি-র জন্য Iifa -পুরস্কার পেয়েছেন কৃতি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aryan changed after 200 crore sucess here is what kriti sanon says