scorecardresearch

দীপিকার মতো স্ত্রী পেতে চান কার্তিক

বলিউডের তরুণ প্রজন্মের নায়ক কার্তিক আরিয়ান যে দীপিকা পাডুকোনে মুগ্ধ সে কথা প্রকাশ্যে বলতে তাঁর কোনও বাধা নেই। সম্প্রতি তেমনই একটি কথা বলেছেন।

Kartik Aryan wants to have a life partner like Deepika Padukone
কার্তিক-দীপিকা

কার্তিক আরিয়ান বলিউডের নব্য প্রজন্ম-হার্টথ্রব। তাঁকে নিয়ে হাই স্কুল ও কলেজ পড়ুয়া দর্শকের মাতামাতির শেষ নেই। কিন্তু কার্তিক নিজেও মন্ত্রমুগ্ধ এক নায়িকাকে নিয়ে। দীপিকার সঙ্গে ছবি করতে চান, সে কথা একাধিকবার বলেছেন সংবাদমাধ্যমে। এবার একটি লাইভ সেশনে জানালেন শুধু নায়িকা হিসেবে নয়, ব্যক্তি দীপিকাতেও মুগ্ধ তিনি।

সম্প্রতি বলিউড হাঙ্গামা-র একটি লাইভ সেশনে কার্তিককে জিজ্ঞাসা করা হয় বিয়ের জন্য ঠিক কেমন মানুষ তাঁর পছন্দ। কার্তির উত্তর দিতে এতটুকু সময় নষ্ট করেননি। প্রায় সঙ্গে সঙ্গেই তিনি বলেন, ‘দীপিকা পাডুকোনের মতো কেউ।’ দীপিকা সুন্দরী, ভাল অভিনেত্রী বলে নয়, অন্য একটি কারণে দীপিকার মতো কাউকে জীবনসঙ্গিনী হিসেবে পছন্দ তাঁর।

আরও পড়ুন: এই মাসেই আসছে ‘প্রতীক্ষিত’ ওয়েব সিরিজ লালবাজার

কার্তিক ওই লাইভ সেশনে এর পরেই বলেন যে দীপিকা তাঁর স্বামীকে নিয়ে গর্ব করতে কুণ্ঠা বোধ করেন না। রণবীর ও দীপিকার সোশাল মিডিয়া পোস্ট যাঁরা নিয়মিত অনুসরণ করেন, তাঁরা জানেন শুধুমাত্র দীপিকা নন, রণবীরও পোস্ট করেন দীপিকার ছবি ও দুজনের নানা মধুর মুহূর্তের ছবি। ঠিক এই ব্যাপারটাই ভাল লাগে কার্তিকের। আর তাই তাঁরও ইচ্ছে এমন কোনও ব্যক্তিই তাঁর জীবনে আসুক, যিনি কার্তিককে নিয়ে প্রকাশ্যে গর্ব করতে এতটুকু কুণ্ঠিত হবেন না।

ওই লাইভ সেশনে এমনটাও জিজ্ঞাসা করা হয় যে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করতে চান কি না। উত্তরে কার্তিক বলেন, ”আমাকে মনে হয় দীপিকার সঙ্গেই ভাল মানাবে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aryan wants to have a life partner like deepika padukone228174