scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

রণবীর সিং-এর নগ্ন ফটোশুট নিয়ে মুখ খুললেন ‘কাশ্মীর ফাইলসের’ পরিচালক বিবেক অগ্নিহোত্রী

সম্পূর্ণ ঘটনাকে কীভাবে দেখছেন বিবেক?

রণবীর সিং-এর নগ্ন ফটোশুট নিয়ে মুখ খুললেন ‘কাশ্মীর ফাইলসের’ পরিচালক বিবেক অগ্নিহোত্রী
রণবীরকে নিয়ে সরব বিবেক!

রণবীর সিংয়ের ( Ranveer Singh ) নগ্ন ফটোশুট নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেউ পক্ষে আবার কেউ বিপক্ষে আবার রণবীরের জন্য পোশাক জড়ো করতেও দেখা গিয়েছে। তার এই দুঃসাহসিক কাজকর্মে রেগে আগুন একাংশ। এবার এই বিষয়েই সরব হয়েছেন, কাশ্মীর ফাইলসের পরিচালক বিবেক অগ্নিহোত্রী ( Vivek Agnihotri )।

রণবীরের বিরুদ্ধে দায়ের করা হয়েছে FIR। নগ্ন ফটোশুটের কারণে, সমাজের অবনতি হচ্ছে। ভারতের শিক্ষা সংস্কৃতি উচ্ছন্নে যাচ্ছে – সবথেকে বড় কথা, মামলা দায়ের করে জানানো হয়েছে তার এই ফটোশুট নারীদের ভাবনা চিন্তা এবং মানসিকতাকে হার্ট করা হচ্ছে। এ প্রসঙ্গে বিবেক আওয়াজ তুলেছেন। পরিচালক বলছেন, “ভীষণ বোকা বোকা একটি কাজ। কোনও কারণই নেই এই অভিযোগ দায়ের করার। একজন পুরুষের নগ্ন ছবি দেখে নারীরা মানসিক ভাবে আঘাত পাবেন? তাহলে নারীদের যে নগ্ন ছবি থাকে, সেই দেখে পুরুষরা আঘাত পান? এরকম বোকা বোকা যুক্তি, তর্কের কোনও মানেই হয় না”।

আরও পড়ুন [ ‘স্কুল-কলেজ উঠিয়ে দিন, ভাইপো ঠিক বলছি তো?’ SSC দুর্নীতিতে ভয়ঙ্কর তোপ শ্রীলেখার ]

রীতিমতো একটি তুচ্ছ বিষয় নিয়েই শোরগোল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যে ঘটনাটি নিতান্তই সাধারণ, সেটিকে নিয়ে এত বাড়াবাড়ি করার দরকার আছে কি? পরিচালক বলেন, “ভারতের সংস্কৃতিতে মানবদেহ সবসময় সমাদৃত। আমি বলব, মানবদেহ ঈশ্বরের সবথেকে সুন্দর সৃষ্টি। এই ধরনের রক্ষনশীল বিষয় আমি একদম পছন্দ করি না। এগুলো একেবারেই সমর্থন করা উচিত নয়”।

প্রসঙ্গত, রণবীরের এই ফটোশুট নজরে আসতেই মিশ্র প্রতিক্রিয়া মিলেছিল দর্শক মহলে। তার সহ অভিনেত্রীদের অনেকেই পাশে দাড়িয়েছেন। কেউ বললেন, ওর মত ফ্রি আর্টিস্ট আর দুটো হয় না। আবার কেউ বললেন, দেশের মধ্যে এইসব কি শুরু হয়েছে? অত্যন্ত বোকামো!

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kashmir files director vivek agnihotri spoken about ranveer singh nude photos