বাবা-মেয়ের ভূমিকায় দেখা যেতে পারে বিগ বি ও ক্যাটরিনাকে

শুটিং বন্ধ কিন্তু বলিউডের পরিচালক-প্রযোজক-লেখকরা বসে নেই। ঘরে বসেই সবাই প্রস্তুতি নিচ্ছেন পরবর্তী ছবির। সম্প্রতি নতুন এই ছবির কথা সামনে এসেছে।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: March 25, 2020, 02:37:33 PM

সারা দেশ জুড়ে করোনা লকডাউন শুরু হয়েছে ২৩ মার্চ বিকেল পাঁচটা থেকে। কিন্তু বলিউডে এবং বাংলায় শুটিং বন্ধ হয়েছে তার আগে থেকেই। কিন্তু অভিনেতা-অভিনেত্রীরা ঘরে বসে রয়েছেন মানেই যে সিনেমার সব কাজ বন্ধ হয়ে গিয়েছে তা নয়। যাঁদের বাড়ির সঙ্গেই পোস্ট প্রোডাকশন স্টুডিও সেট-আপ, তাঁরা কাজ করছেন বাড়ি বসে। আবার চিত্রনাট্যকার-পরিচালকেরা বাড়ি বসেই পরিকল্পনা করছেন পরবর্তী ছবির।

তেমনই একটি ছবির কথা শোনা গিয়েছে সাম্প্রতিক বলিউড গুঞ্জনে। অমিতাভ বচ্চন ও ক্যাটরিনা কাইফ একসঙ্গে দুটি ছবিতে কাজ করেছেন– ‘সরকার’ ও ‘ঠগস অফ হিন্দোস্তান’। কিন্তু বাবা-মেয়ের ভূমিকায় কখনও দেখা যায়নি কোনও ছবিতে।

আরও পড়ুন: রাজু বন গয়্যা জেন্টলম্যান থেকে জিরো, করোনা সতর্কতায় শাহরুখের ফিল্মি উপায়

শোনা গিয়েছে, এমনই একটি বাবা-মেয়ের গল্পের জন্য ক্যাটরিনাকে রাজি করিয়ে ফেলেছেন বিকাশ বহেল। মুম্বই মিরর-এ প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, ছবির গল্প শুনে নাকি এককথায় হ্যাঁ বলেছেন ক্যাটরিনা কারণ এমন একটি চরিত্রে নাকি এর আগে কখনও তাঁকে দেখা যায়নি।

কিন্তু এখনও পর্যন্ত অমিতাভ বচ্চনের মত পাওয়া বাকি আছে বলে শোনা গিয়েছে। তিনি যদি সম্মতি দেন, তবে খুব তাড়াতাড়িই প্রস্তুতিপর্ব সেরে ফেলবে ইউনিট। মোটামুটি মে মাসে শুটিং শুরু করার লক্ষ্য নিয়ে এগিয়েছিল এই ছবির ইউনিট কিন্তু সাম্প্রতিক পরিস্থিতি যা দাঁড়িয়েছে, সেক্ষেত্রে বিগ বি মত দিলেও শুটিং আরও একমাস পিছিয়ে যেতে পারে।

‘পিকু’-তে অমিতাভ বচ্চন ও দীপিকা পাডুকোনের অসামান্য যুগলবন্দি এখনও দর্শকের স্মৃতিতে উজ্জ্বল। নতুন ছবিটিকে তাই সম্পূর্ণ অন্য কোনও দৃষ্টিকোণ থেকে দেখতে হবে এমন একটি সম্পর্কের গল্পকে। আশা করা যায়, সিনিয়র বচ্চন রাজি হবেন এবং ‘পিকু’-র মতোই আরও একটি স্মরণীয় ছবি তৈরি হবে বলিউডে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Katrina kaif and amitabh bachchan can play father daughter in an upcoming film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X