scorecardresearch

বড় খবর

জোড়া লাগল রাহুল-প্রিয়াঙ্কার ভাঙা সংসার? মুখ খুললেন অভিনেতা

নতুন শুরুর ইঙ্গিত!

জোড়া লাগল রাহুল-প্রিয়াঙ্কার ভাঙা সংসার? মুখ খুললেন অভিনেতা
ফের একসঙ্গে রাহুল প্রিয়াঙ্কা?

‘চিরদিনই তুমি যে আমার…’! তিক্ততা ভুলে ফের এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা? মঙ্গলবার অভিনেতার পোস্ট করা ছবি দেখেই ফেসবুকে শোরগোল। শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির অনেকে। এদিকে রাহুল-প্রিয়াঙ্কা জুটিকে আবারও একসঙ্গে দেখার আশায় বুক বাঁধছেন অনুরাগীরা। তাহলে কি তারকাজুটির ভাঙা দাম্পত্য জোড়া লাগল এবার?

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের শেয়ার করা ছবিতে দেখা গেল তাঁদের সন্তান সহজকেও। রং মিলান্তি পোশাক। রাহুল-প্রিয়াঙ্কার পরনে কালো টি শার্ট। আর তাঁদের মধ্যমণি হয়ে হাসিমুখে বসে রয়েছেন সহজ। ক্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হাসি। সযত্নে বাবা আগলে রেখেছে ছেলেকে। প্রিয়াঙ্কাও পোজ দিলেন। এহেন ফেমিলি-ফ্রেম দেখেই টলিপাড়ার অন্দরমহলে জোর চর্চা!

আইনি বিবাদ, মান-অভিমান মিটিয়ে নাকি আবারও এক হতে চলেছেন রাহুল-প্রিয়াঙ্কা? এপ্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছিলেন রাহুল। খানিক বিরক্ত হয়েই অভিনেতার উত্তর- “আমাদের তরফে তো এরকম কোনও বার্তা যায়নি। আর এই বিষয়ে কথা বলার মতো পরিস্থিতিতেও আমি নেই। সারা দিন এসব চর্চা করার সময়ও নেই আমার। মূলত অভিনয়টাই করি।”

[আরও শুভেচ্ছা: ‘ডেঙ্গু’তে আক্রান্ত আবির চট্টোপাধ্যায়, গায়ে জ্বর.. কী বলছেন স্ত্রী?]

অভিনেতার শঠে-শঠ্যাং মন্তব্য শুনেই বোঝা যায় যে, তারকাজুটির সিদ্ধান্তে কোনও পরিবর্তন আসেনি। উল্লেখ্য, প্রিয়াঙ্কার সঙ্গে বিচ্ছেদের পর কখনও সন্দীপ্তা সেন আবার কখনও বা রুকমার সঙ্গে নাম জড়িয়েছে অভিনেতার। দিন কয়েক আগেও রাহুলের জন্মদিনে এক বিলাসবহুল হোটেলে পার্টির আয়োজন করেছিলেন রুকমা। সেই ছবিও ভাইরাল হয়েছে। তাছাড়া ‘রাম্পি’ জুটির অনুরাগী সংখ্যাও নেহাত কম নয়! তবে এসবের মাঝেই ছেলে সহজকে পাশে বসিয়ে প্রাক্তন প্রিয়াঙ্কার সঙ্গে রাহুলের ছবি দেখে সংসার জোড়া লাগার কথা ভেবেছিলেন অনুরাগীরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rahul arunoday banerjee shares picture with priyanka son sohoj