প্রাক্তন প্রেমিকই ইনস্টাগ্রাম করতে শিখিয়েছিলেন ক্য়াটরিনাকে

Katrina Kaif: কিছু প্রেম জীবন থেকে হারিয়ে গেলেও চিরন্তন ছাপ রেখে যায়। তেমনই প্রেম এসেছিলে ক্য়াটরিনা কাইফের জীবনেও এবং তাঁর কাছেই ইনস্টাগ্রামে হাতেখড়ি হয়েছিল বলিউড নায়িকার।

By: Kolkata  Updated: May 8, 2019, 01:33:26 PM

Katrina Kaif: ক্যাটরিনা কাইফের জীবনে একাধিক প্রেম এসেছে এবং তার মধ্য়ে বেশ কয়েকটির কথা দর্শক-গুণমুগ্ধরা জানেন কারণ তাঁরাও বলিউড তারকা। সলমন খান ও রণবীর কাপুর– ক্য়াটরিনার জীবনে এই দুই পুরুষই সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন বিগত দশ বছরে। রণবীর ও ক্য়াটরিনার ব্রেকআপ এখনও চর্চিত হয় নানা প্রসঙ্গে। আর এই রণবীরের কাছেই ক্য়াটরিনা শিখেছিলেন ইনস্টাগ্রাম।

ক্য়াটরিনা হলেন সেই সব বলিউড তারকাদের মধ্য়ে একজন, যাঁরা অনেক দেরি করে এসেছেন সোশ্য়াল মিডিয়ায়। ইনস্টাগ্রামে অনেকটা দেরি করে এলেও এখন কিন্তু ক্য়াটরিনা অত্য়ন্ত সক্রিয় এবং ইতিমধ্য়েই তাঁর ফলোয়ারের সংখ্য়া দাঁড়িয়েছে ২১.৫ মিলিয়ন। এসব কিছুই হতো না যদি না রণবীর তাঁকে এই প্ল্য়াটফর্মের গুরুত্ব সম্পর্কে সচেতন করতেন।

আরও পড়ুন: বাংলা বিনোদন জগতে পাঁচ দশকেরও বেশি যাত্রা শেষ

মিসমালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, আরবাজ খানের চ্য়াট শো ‘পিঞ্চ’-এ আরবাজ তাঁকে জিজ্ঞাসা করেন, ক্য়াটরিনা ইনস্টাগ্রামে কাউকে স্টক করেন কি না। ক্য়াটরিনা সঙ্গে সঙ্গেই বলে ওঠেন, ”একেবারেই না।” আর কোন তারকা ইনস্টাগ্রামে রয়েছেন তা জানতে চাওয়ায় ক্যাটরিনা বলেন, ”আমার মনে হয় রণবীরের আছে। কারণ ও আমাকে ইনস্টাগ্রাম করতে শিখিয়েছিল।”

এভাবেই তারকার জীবনে ছাপ রেখে গিয়েছেন রণবীর কাপুর। প্রায় ৬ বছরের সম্পর্ক ছিল ক্যাটরিনা ও রণবীরের। শেষমেশ ২০১৫ সালে সম্পর্কের ইতি হয়। এই নিয়ে সংবাদমাধ্য়মে বহু চর্চা হয়েছে। এমন কথাও শোনা গিয়েছে যে রণবীরের মা নীতু সিং ক্য়াটরিনাকে ভবিষ্য়ত পুত্রবধূ হিসেবে মেনে নিতে চাননি, তাই সম্পর্ক ভেঙেছে। আবার পরিবারের মত না-থাকা সত্ত্বেও দুজনে লিভ-ইন করেছেন বেশ কিছুটা সময়। সম্পর্ক ভাঙাটা নিয়েও বেশ তিক্ততা ছিল দুজনের মধ্যে।

আরও পড়ুন: ‘তথাগতর প্রতিভা নিয়ে কোনও সন্দেহই নেই আমার’: প্রিয়াঙ্কা

আপাতত রণবীরের জীবনে আলিয়া আর জল্পনায় শোনা গিয়েছে যে ক্য়াটরিনার জীবনে আবার ফিরে এসেছেন সলমন। আগামী ৫ জুন রয়েছে সলমন-ক্যাটরিনার ছবি ‘ভারত’-এর মুক্তি। তাছাড়া সম্প্রতি শুরু হয়েছে রোহিত শেট্টি-র ‘সূর্যবংশী’-র শ্য়ুটিং। নীনা গুপ্তা ও অক্ষয় কুমারের সঙ্গে ক্য়াটরিনাও রয়েছেন মুখ্য় চরিত্রে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Katrina kaif learnt instagram from her ex

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং