বড় খবর

ভারত: প্রিয়াঙ্কার বদলে ক্যাটরিনা?

পিগি চপসের পর করিনা কাপুর খানকে প্রথমে বাছা হয়েছিল এই চরিত্রে। তবে ইচ্ছে থাকলেও ডেটের সমস্যার কারণে পিছিয়ে আসেন সইফ ঘরণী।

'ভারত' ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার জায়গায় আসতে পারেন ক্যাটরিনা কাইফ।

সলমন খানের ভারত ছবিতে কাজ করছেন না প্রিয়াঙ্কা চোপড়া।  সূত্রের খবর, আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার জায়গা নিতে পারেন ক্যাটরিনা কাইফ। একটি সূত্র উদ্ধৃত করে ডিএনএ লিখেছে, ”সেপ্টেম্বরে ক্যাটরিনা ভারত ছবির টিমে যোগ দিতে পারেন।  আগে হাতের কিছু কাজ শেষ করবেন অভিনেত্রী”। ডিএনএ-কে এই সূত্রটি জানিয়েছে, ”প্রযোজক অতুল ও অলভিরা অগ্নিহোত্রীর সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক যথেষ্ট ভাল। তাই প্রিয়াঙ্কা চোপড়া এই প্রজেক্ট থেকে পিছু হটলে তাঁরা ক্যাটকেই ফোন করেন। ছবিতে সলমন খানের বিপরীতে মুখ্য চরিত্রে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে”।

পিগি চপসের পর করিনা কাপুর খানকে প্রথমে বাছা হয়েছিল এই চরিত্রে। তবে ইচ্ছে থাকলেও ডেটের সমস্যার কারণে পিছিয়ে আসেন সইফ ঘরণী।

কমেডিয়ান সুনীল গ্রোভার এ নিয়েও মজা করতে ছাড়েননি। টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি, যেখানে দেখা যাচ্ছে মহিলার সাজে তিনি নিজেই নায়িকা হওয়ার জন্য অডিশন দিতে যাচ্ছেন। ভিডিওটি পোস্ট করে সুনীল লেখেন, “ন্যান্সির তরফ থেকে খালিপদের জন্য দরখাস্ত।” প্রসঙ্গত, সুনীল গ্রোভারকেও দেখা যাবে ভারত ছবিতে।

আরও পড়ুন, ‘ভারত’-এ নেই প্রিয়াঙ্কা চোপড়া, কারণ নাকি নিক জোনাস

এদিকে ছবিতে দেখা যাবে দিশা পাটানিকেও। ছবিতে তাঁর চরিত্রের নাম রাধা।

 

Web Title: Katrina kaif new female lead salman khan bharat priyanka chopra bengali

Next Story
জাহ্নবী-ঈশানের ধড়ক ৫৮.১৯ কোটি আয় করলে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com