বড় খবর

ভিকির সঙ্গে সংসার গুছিয়ে এবার শুটে ফিরলেন ক্যাটরিনা, দেখুন সেটের ছবি

সলমনের ‘টাইগার’ নয়, কাজে ফিরলেন অন্য সিনেমা দিয়েই।

Katrina Kaif, Katrina Kaif joins work, Katrina Kaif-Vicky Kaushal, Vicky Kaushal, Katrina Kaif's upcoming Film, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, কাজে ফিরলেন ক্যাটরিনা, ভিকি-ক্যাটরিনা, ক্যাটরিনার আগামী ছবি, bengali news today
ক্যাটরিনা কাইফ

আউটডোর শুটিংয়ে ভিকি কৌশল বর্তমানে মুম্বইয়ের বাইরে। আগামী ছবির কাজের জন্য সোমবারই ইন্দোরে উড়ে গিয়েছেন অভিনেতা। স্বামীর পর এবার নবপরিণীতা ক্যাটরিনা কাইফও (Katrina Kaif) যোগ দিলেন কাজে। বিয়ের পর প্রথম সেটে ফিরেছেন অভিনেত্রী।

এর আগে কানাঘুষো শোনা গিয়েছিল, ক্যাটরিনা নাকি বিয়ে করেই ‘টাইগার থ্রি’ (Tiger 3)-এর শুটে যোগ দেবেন। যে ছবিতে সলমন খানের (Salman Khan) বিপরীতে অভিনয় করছেন তিনি। তবে সেটা হয়নি। পরিচালক শ্রীরাম রাঘবনের আগামী প্রজেক্ট ‘মেরি ক্রিস্টমাস’-এ দেখা যাবে অভিনেত্রীকে। বুধবার মুম্বইয়ের এক সেটে শুটের ফাঁকে ক্যাটরিনাকে দেখা গেল পরিচালকের সঙ্গে কথা বলতে। পাপ্পারাজিরা সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করতেও পিছপা হননি। এরপর ‘টাইগার থ্রি’র বাকি অংশের শুটে যোগ দেবেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বক্স অফিসে ‘ইতিহাস গড়বে’ রণবীর সিংয়ের ‘৮৩’, মত সিনে বিশেষজ্ঞদের]

উল্লেখ্য, ‘টাইগার থ্রি’, ‘মেরি ক্রিস্টমাস’-এর পাশাপাশি ক্যাটরিনার ঝুলিতে রয়েছে আরেকটি ছবি। ফারহান আখতারের পরবর্তী সিনেমা ‘জি লে জারা’তে (Jee Le Zara) অভিনয় করবেন তিনি। উল্লেখ্য, এই সিনেমায় ক্যাটরিনাকে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করতে। এইপ্রথম আলিয়ার সঙ্গে কাজ করবেন ক্যাটরিনা। আদ্যোপান্ত তিন বন্ধুর সফরের গল্প। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র মতোই কনসেপ্ট। এই সিনেমার ঘোষণার পর থেকেই মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, বিয়ে, মধুচন্দ্রিমা সেরে সদ্য জুহুর বিলাসবহুল বাংলোতে সংসার পেতেছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ। সোমবারই সকলকে অবাক করে দিয়ে সেখান থেকে সুখী গৃহকোণের এক ঝলক শেয়ার করেছিলেন তারকা-দম্পতি। তবে দাম্পত্যজীবন শুরু করলেও ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন বলিউডের তারকাদম্পতি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Katrina kaif returns to work after wedding

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com