scorecardresearch

বক্স অফিসে ‘ইতিহাস গড়বে’ রণবীর সিংয়ের ‘৮৩’, মত সিনে বিশেষজ্ঞদের

আর মাত্র ২৪ ঘণ্টা। ভারতের প্রেক্ষাগৃহে রিলিজ করছে ‘৮৩’।

83 box office prediction, Ranveer Singh, 83, Kabir Khan, 83 release, ৮৩, রণবীর সিং, ৮৩ বক্স অফিস কালেকশন, কবীর খান, দীপিকা পাড়ুকোন, bengali news today
রণবীর সিংয়ের ৮৩

83 box office prediction: বক্স অফিসে ঝড় তুলবে ‘৮৩’। এমনকী নয়া রেকর্ড গড়ে তৈরি করতে পারে ইতিহাসও, মুক্তির প্রাক্কালে এমনটাই ভবিষ্যদ্বাণী করলেন সিনে বিশেষজ্ঞরা। সিনে বাণিজ্য বিশ্লেষকদের মতে, রণবীর সিং এই অভিনীত ছবি সুপার ব্লকবাস্টার হতে চলেছে।

আর মাত্র ২৪ ঘণ্টা। ভারতের প্রেক্ষাগৃহে আসছে ‘৮৩’। কপিলস ডেভিলসদের বিশ্বকাপ জেতার নেপথ্যের কাহিনি জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। লর্ডসের মাঠে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের সেই রুদ্ধশ্বাস ম্যাচের সিনেম্যাটিক ভিউ কেমন হবে? দেখার জন্য কিছুতেই যেন দর্শকদের তর আর সইছে না! ইতিমধ্যেই স্পেশ্যাল স্ক্রিনিংয়ে সিনে-সমালোচকরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কবীর খান (Kabir Khan) ও রণবীর সিংকে (Ranveer Singh)। নেটদুনিয়াও সরগরম।

প্রেক্ষাগৃহ থেকে বেরিয়ে সিনে বাণিজ্য বিশ্লেষক কোমল নাহাতা বলছেন, “দর্শকরা একটা সিনেমায় যা যা দেখতে চান, কবীর খান পরিচালিত ৮৩-তে তার সবকটা উপকরণ-ই রয়েছে। রোমাঞ্চ, উত্তেজনা, হাসি-ঠাট্টা, ড্রামা-মেলোড্রামা, আবেগ — কী নেই! তবে বিশেষভাবে উল্লেখ্য, ৮৩ সিনেমায় খুব ভালভাবে দেশপ্রেম বিষয়টাকে তুলে ধরা হয়েছে। মাতৃভূমির জন্য ক্রিকেটারের প্রেম এমনভাবে চিত্রনাট্যে পুঁতে দেওয়া হয়েছে যে, এই সিনেমা দেখতে বসে আপনার বুক গর্বে ভরে উঠবে।” কেন এই ছবি দেখতে হলে যাবেন? তার তিনটে কারণও নাহাতা বলে দিয়েছেন। প্রথমত, ম্যাচের দৃশ্যগুলোয় উত্তেজনা, দ্বিতীয়ত দেশাত্মবোধের অনুভূতি এবং তৃতীয়ত রণবীর সিংয়ের পারফরম্যান্স।

[আরও পড়ুন: মাদককাণ্ডে আরিয়ানের জামিনের পর প্রথম বাড়ির বাইরে শাহরুখ, ফিরলেন শুটিংয়ে, দেখুন]

আরেক সিনে সমালোচক তথা প্রযোজক গিরিশ জোহর বলছেন, “ট্রেলার দুর্ধর্ষ। ৮৩ এককথায়, প্রমিসিং ছবি। রণবীরকে সত্যিই কপিল দেবের মতো দেখতে লাগছে। আশা করছি, বক্স অফিস কালেকশনের শুরুর অঙ্কটা ভালই হবে। প্রথমদিন অন্তত ১৫ কোটি হাঁকাবে।”

যদিও স্পাইডারম্যান নো ওয়ে হোম ও আল্লু অর্জুনের পুস্পার সঙ্গে জোর টক্কর হতে পারে ৮৩র। তবে রণবীর অভিনীত এই ছবি যে বক্স অফিসে বলে বলে ছক্কা হাঁকাবে, তার ভবিষ্যদ্বাণী কিন্তু ইতিমধ্যেই করে ফেলেছেন সিনে বিশেষজ্ঞরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh film 83 expected to create history in box office