scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বৌয়ের মন জয় করতে ভিকির ‘কৌশল’! ক্যাটরিনার মঙ্গলার্থে একফোঁটা জলও খেলেন না

স্বামীর কাণ্ডে হতবাক ক্যাটরিনা। কী বললেন? দেখুন।

বৌয়ের মন জয় করতে ভিকির ‘কৌশল’! ক্যাটরিনার মঙ্গলার্থে একফোঁটা জলও খেলেন না
ভিকি-ক্যাটরিনার করবাচৌথ পালন

বিয়ের প্রথম বছর। একসঙ্গে সময় না কাটুক, বৌয়ের প্রতি প্রেম কিন্তু অটুট ‘ভিকি ভাইয়া’র। স্ত্রী ক্যাটরিনা কাইফের মঙ্গলার্থে একফোঁটা জলও পান করলেন না! এদিকে স্বামী ভিকি কৌশলের এমন কাণ্ড-কীর্তি দেখে তো হতবাক ক্যাটরিনা (Katrina Kaif)।

বিয়ের পর প্রথম করবাচৌথ ভিকি-ক্যাটরিনার। অতঃপর স্বামীর মঙ্গলার্থে অভিনেত্রী নির্জলা উপোস রেখেছিলেন। আকাশে চাঁদ ওঠার পর স্বামীর মুখ না দেখা পর্যন্ত কিচ্ছুটি মুখে তুলবেন না। কিন্তু কে জানত যে, ক্যাটরিনার জন্য একইভাবে নির্জলা উপোস রেখেছেন ভিকি। স্ত্রী শুনে তো হতবাক!

ক্যাটরিনার কথায়, “ও আমার জন্য উপোস রেখেছে। কী মিষ্টি! আমার দিনটা আরও স্পেশ্যাল করে দিয়েছিল ভিকি। আমি তো ভাবতেই পারিনি ও এমনটা করবে। আমি কিন্তু ভিকিকে উপোস করতে বলিনি। ও নিজে থেকেই করেছে। ওঁর মা-বাবাও সেদিন আমাদের এখানেই ছিলেন। কারণ এটা আমাদের প্রথম করবাচৌথ। বাড়িতে পুজোও হয়েছে। সবমিলিয়ে দারুণ কাটল প্রথম করবাচৌথ।”

তবে উপোস রেখে ক্যাটরিনার অবস্থা যে কাহিল হয়ে পড়েছিল, তা নিজমুখেই জানালেন অভিনেত্রী। বলেন, “মুম্বইতে চাঁদ ওঠার কথা ছিল ৯.০১ থেকে ৯.৩৫ মিনিটের মধ্যে। আমি তো একেবারে তৈরি। কিন্তু ৯.৩০ বাজতেই আর যেন তর সইল না। পেটে একেবাারে ছুঁচো ডন দিচ্ছিল। আমি সত্যিই প্রচণ্ড ক্ষুধার্ত হয়ে পড়লাম।” উল্লেখ্য, তারকাদম্পতি এদিন সেজেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে।

[আরও পড়ুন: ‘স্বামীর পছন্দ নয়, তাই..’, বাচ্চা সামলেই অন্যভাবে করবাচৌথ পালন সোনমের]

প্রসঙ্গত, গত বছর ডিসেম্বর মাসের ৯ তারিখে রাজস্থানে রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি-ক্যাটরিনা। সম্প্রতি অভিনেত্রীর ‘ফোন ভূত’ সিনেমাটিও মুক্তি পেয়েছে। পাশাপাশি ভিকি কৌশলও বেশ কয়েকটা সিনেমার কাজে ব্যস্ত। তবে এত ব্যস্ত শিডিউলের মাঝেও স্ত্রী ক্যাটরিনাকে পয়লা করবাচৌথে একেবারে তাক লাগিয়ে দিলেন অভিনেতা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrina kaif reveals vicky kaushal fasted on their first karva chauth