scorecardresearch

বড় খবর

‘আমি আর আমার..’! সুইমিং পুলে অন্তরঙ্গ ভিকি-ক্যাটরিনা, দাবানলের মতো ভাইরাল ছবি

সুইমিং পুলে উষ্ণতার পারদ চড়ালেন ভিকি-ক্যাটরিনা। হৃতিক-প্রিয়াঙ্কা কী বলছেন? দেখুন।

Katrina Kaif, Vicky Kaushal, Vicky-Katrina, Vicky-Katrina in swimming pool, ভিকি-ক্যাটরিনা, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, সুইমিং পুলে ভিকি-ক্যাটরিনা, bengali news today
ভিকি-ক্যাটরিনা

বিয়ে, মধুচন্দ্রিমা সেরে দুই তারকাই যে যাঁর মতো কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। তবে সুযোগ পেলেই পরিবারের সঙ্গে সময় কাটান ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। দিন কয়েক আগেই নায়িকা তাঁর মায়ের জন্মদিন পালন করেছেন শ্বশুরবাড়ির সকলকে একসঙ্গে নিয়ে। এবার সুইমিংপুলে ভিকির সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিয়ে মে মাসের গরমের পারদ যেন আরও খানিকটা চড়িয়ে দিলেন পয়লা সপ্তাহান্তেই।

ক্যাপশনও রোম্যান্টিক। অভিনেত্রী লিখেছেন- “আমি আর আমার।” ক্যাটরিনার পরনে সাদা মনোকিনি। অনাবৃত ভিকির উর্দ্ধাঙ্গ। একে-অপরকে জড়িয়ে ধরে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন। তারকাদম্পতির দৃষ্টিতে রোম্যান্স যেন ঝরে পড়ছে।

শনিবার সকালে ক্যাটরিনার ইনস্টাগ্রামে এহেন অন্তরঙ্গ ছবি দেখেই উত্তেজনায় ফুটছেন অনুরাগীরা। হৃতিক রোশন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকাও ভালবাসা, শুভেচ্ছা জানিয়েছেন। কারও মন্তব্য, “আহা! কী দারুণ সকাল।” গায়িকা রাজা কুমারিও উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন। এক ভক্ত তো উচ্ছ্বসিত হয়ে ঈশ্বর স্মরণ করতেও ছাড়লেন না। অনেকেই আবার ‘কাপলস গোল’ লিখেছেন কমেন্ট বক্সে। অতঃপর শনিবার সকালে ভিকি-ক্যাটরিনার সুইমিং পুলের ছবি যে নেটদুনিয়ায় আগুন ধরিয়ে দিয়েছে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: আশ্রয় নেই! লন্ডনে গিয়ে ‘ভবঘুরে’ কৌশিক গঙ্গোপাধ্যায়]

প্রসঙ্গত, গতবছর ডিসেম্বর মাসের ৯ তারিখে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনের উপস্থিতিতে রাজস্থানের এক কেল্লায় রাজকীয়ভাবে বিয়ে করেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের পর মলদ্বীপ থেকে মধুচন্দ্রিমা সেরে এসে জুহুতে নিজেদের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সুখের ঘরকন্না সাজিয়েছেন তারকাদম্পতি।

সম্প্রতি এক ম্যাগাজিনে স্ত্রী ক্যাটরিনাকে নিয়ে মুখ খুলেছিলেন ভিকি কৌশল। বলেন, “আমার জীবনের প্রতিটা পদে ক্যাটরিনার কাছ থেকে আমি অনুপ্রেরণা পাই। আমি ভাগ্যবান যে ওঁর মতো জীবনসঙ্গী পেয়েছি। ক্যাটরিনা ভীষণ বুদ্ধিমতী এবং সহানুভূতিশীল মানুষ। প্রত্যেকটা দিন আমি ওঁর কাছ থেকে কিছু না কিছু শিখি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrina kaif sizzles in a pool with vicky kaushal